ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

পতন সন্নিকটে বলেই অত্যাচারের মাত্রা বাড়িয়েছে সরকার: ইশরাক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ৬ ফেব্রুয়ারি ২০২৩  
পতন সন্নিকটে বলেই অত্যাচারের মাত্রা বাড়িয়েছে সরকার: ইশরাক

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সরকার আমাদের নেতাকর্মীদের একের পর মিথ্যে মামলা দিয়ে গ্রেপ্তার করছে। তারা মনে করছে, বিএনপির চলমান আন্দোলন স্তব্ধ করে দেবে। কিন্তু তারা জানে না, গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মী মুক্তি পেয়ে ধীরে ধীরে আন্দোলনের বারুদে পরিণত হচ্ছে। খাঁটি সোনায় রূপান্তরিত হচ্ছে। এ সরকার যত বেশি অত্যাচার করবে, অত্যাচারিত ও নিগৃহীত জনতার আন্দোলনের বারুদে তত দ্রুত এ সরকারের পতন ঘটবে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর গোপীবাগে নিজ বাসভবনে সদ্য কারামুক্ত ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এবং ওয়ারী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দেওয়া সম্বর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, বর্তমান সরকারের সীমাহীন দুর্নীতি, লুটতরাজ বিষয়ে শুধু দেশের মানুষ নয়, বহির্বিশ্বও অবগত। তাই, এ সরকার আজ বন্ধুহীন হয়ে পড়েছে, দিকশূন্য হয়ে পড়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য তারা বর্তমানে হিংস্র হয়ে উঠেছে। তারা বুঝেছে, তাদের সময় শেষ হয়ে আসছে।

তিনি বলেন, কারামুক্ত নেতাকর্মীরা আগের যেকোনো সময়ের চেয়ে উজ্জীবিত এবং যেকোনো মূল্যে এই ফ্যাসিবাদের পতন ঘটানোর জন্যে আন্দোলনে সংগ্রামে প্রস্তুত আছে। মামলা-হামলা, জেল-জুলুম আমাদের নিত্যদিনের সঙ্গী। এগুলো দিয়ে সরকার তার পতনের অন্তিম মুহূর্ত ঠেকিয়ে রাখতে চাইছে। এতে করে তাদের পতন ত্বরান্বিত হবে।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়