ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

‘ব্যারিস্টার রফিকের অবস্থা স্থিতিশীল হলেও আশঙ্কামুক্ত নন’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৮ এপ্রিল ২০২৪  
‘ব্যারিস্টার রফিকের অবস্থা স্থিতিশীল হলেও আশঙ্কামুক্ত নন’

হাসপাতালে ভর্তি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো হলেও তিনি আশঙ্কামুক্ত নন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো রফিকুল ইসলাম তার চিকিৎসার খোঁজ নিতে হাসপাতালে যান ও চিকিৎসকদের সাথে পরামর্শ করেন।

হাসপাতাল থেকে বেরিয়ে ডা. মো রফিকুল ইসলাম জানান, গত বেশ কিছু দিন ধরে প্রসাবের সাথে রক্ত যাওয়া ও মাঝে মাঝে প্রসাব বন্ধ হয়ে যাওয়ার কারণে ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়াকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো হলেও তিনি আশঙ্কামুক্ত নন। তাকে আরও কিছুদিন হাসপাতালে থাকতে হবে।

গত ১৫ এপ্রিল ইউরোলজিকেল ও রেসপিরেটরি সমস্যার কারণে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে কারাগারে অসুস্থ হয়ে পড়লে ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়াকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে দেশ-বিদেশে বিভিন্ন পরীক্ষার মাধ্যমে জানা যায়, তার মেরুদণ্ডের হাড়ের সমস্যার কারণে তিনি এরকম অসুস্থ হয়ে পড়েন। সিঙ্গাপুরে তার ব্রেইনে সান্টের সার্জারিও করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার চিকিৎসার নিয়মিত খোঁজ রাখছেন বলেও জানান বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো রফিকুল ইসলাম।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়