ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

সেরা রাঁধুনী হলেন কাউসারী সুলতানা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১৫ জানুয়ারি ২০২২  
সেরা রাঁধুনী হলেন কাউসারী সুলতানা

চট্টগ্রামে শুঁটকি রান্নার প্রতিযোগিতায় সেরা রাঁধুনী হয়েছেন কাউসারী সুলতানা। তিনি শুটকিজ নিবেদিত ‘হুনি রাঁধনত গুণী হন’ (শুঁটকি রান্নায় গুণী কে?) শিরোনামে আয়োজিত ব্যতিক্রমী প্রতিযোগিতায় সেরা রাঁধুনী হন। 

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে চট্টগ্রামের বেস্ট ওয়েস্টিন এলায়েন্সে প্রতিযোগিতা হয়। এতে ফার্স্ট রানারআপ হয়েছেন সাথী সুজন এবং সেকেন্ড রানারআপ হয়েছেন জেসমিন আক্তার জেসি। 

প্ল্যান বি আয়োজিত এবং শুঁটকি মাছের উদ্যোক্তা প্রতিষ্ঠান শুটকিজ নিবেদিত প্রতিযোগিতা প্রায় তিন মাস ধরে চলছিল। মোট ৪১ জন রাঁধুনী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে দ্বিতীয় পর্বে নির্বাচিত হন ২১ জন প্রতিযোগী। সর্বশেষ চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হন ৭ জন। দক্ষ শেফদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেলের নম্বরের ভিত্তিতে শুঁটকির গুণী সেরা রাঁধুনীর খেতাব অর্জন করেন কেএস কিচেনের উদ্যোক্তা কাউসারী সুলতানা। 

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইন্ডিপেন্ডেন্ট এপারেলসের কর্ণধার ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি আবু তৈয়ব, র‌্যাংকস এফসি প্রপার্টিজের সিইও তানভীর শাহরিয়ার রিমন, সেলাইয়ের উদ্যোক্তা রুবাবা আক্তারসহ নগরীর বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা। বক্তব্য রাখেন প্রতিযোগিতার আয়োজক প্ল্যান বি’র উদ্যোক্তা তৌহিদুল ইসলাম, বিচারক প্যানেলের সদস্য ফ্যাশন ডিজাইনার সায়মা সুলতানা। 

অতিথিরা বিজয়ী শুঁটকির গুণী রাঁধুনীদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং পুরস্কারসামগ্রী তুলে দেন। শেষে সেরা গুণী রাঁধুনী কাউসারী সুলতানাকে শেফ কোট পরিয়ে দেওয়া হয়।

রেজাউল/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়