ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১৪ মার্চ ২০২৩  
প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হেলাল সরদার (৩৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গুরুত্বর আহত নিহতের ছোট ভাই শিশির সরদারকে (২৩) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, হত্যায় জড়িত থাকার অভিযোগে মো. তোহা জামাদার (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে পৌর সদরের চাঁচকৈড় হাটের ট্যাঙ্ক কভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে ঘটনাটি ঘটে।

নিহত হেলাল সরদার খামারনাচকৈড় মহল্লার মৃত সাখাওয়াত সরদারের ছেলে।
স্থানীয়রা জানান, সকালে চাঁচকৈড় হাটের ট্যাঙ্ক, লরি কভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে একদল দুর্বৃত্ত হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর হামলা চালায়। হামলাকারীরা ভুক্তভোগীদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে আহত দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে হেলাল সরদারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুত্বর শিশিরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। 

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সঞ্চিতা রানী ও ডা. সিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় ৫টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়াও শিশিরের হাটুতে তিনটি ও পিঠে ৬ সেন্টিমিটার ডিপের একটি আঘাতের চিহ্ন ছিলো। শিশুরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল থেকে মো. তোহা জামাদার (১৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য নাটোরে পাঠানো হচ্ছে।

আরিফুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়