ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

চট্টগ্রামে সেলস চাকরি মেলায় ৩ হাজার কর্মসংস্থানের সুযোগ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৪৫, ৬ সেপ্টেম্বর ২০২২
চট্টগ্রামে সেলস চাকরি মেলায় ৩ হাজার কর্মসংস্থানের সুযোগ

চট্টগ্রামে ৩ হাজারের বেশি সেলসম্যান নিয়োগের লক্ষ্যে ‘সেলস চাকরি মেলা, চট্টগ্রাম’ এর আয়োজন করতে যাচ্ছে চাকরির তথ্যবিষয়ক দেশের শীর্ষ ওয়েবসাইট বিডিজবস ডটকম।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের জিইসি কনভেনশন হলে অনুষ্ঠিত হবে দিনব্যাপী এই মেলা। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী। প্রতিষ্ঠানটির কর্মকর্তা শোয়েব হাসান সবুজ এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ এ সময় উপস্থিত ছিলেন।

দেশের ক্রমবর্ধমান রিটেইল সেক্টর, ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান সমূহে ফিল্ড সেলসম্যান, শো-রুম সেলসম্যানের বিপুল চাহিদার বিষয়টি মাথায় রেখে বিডিজবস ডটকম মেলার আয়োজন করছে। দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য প্রস্তুতকারী এবং রিটেইল প্রতিষ্ঠানসমূহ ৩ হাজার সেলসম্যান নিয়োগের লক্ষ্যে মেলায় অংশগ্রহণ করছে। কোম্পানিগুলো আগ্রহী প্রার্থীর বায়োডাটা সংগ্রহের পাশাপাশি তাদেরকে সরাসরি ইন্টারভিউ করবে। মেলায় অংশগ্রহণ করতে চাকরিপ্রার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে এই ঠিকানায় www.bdjobs.com/jobfair

প্রকাশ রায় চৌধুরী বলেন, বর্তমানে সারাদেশে বিভিন্ন প্রতিষ্ঠানের হয়ে কয়েক লাখ লোক সেলসম্যান হিসেবে কাজ করছে। দেশে ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবং রিটেইল সেক্টর খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে বাড়ছে ফিল্ড সেলস ফোর্সের চাহিদা। কিন্তু বস্তবতা হচ্ছে দেশে প্রচুর বেকার থাকা স্বত্ত্বেও এই খাতে কাজ করতে আগ্রহীদের সংখ্যা কম। এই খাতে কাজ করতে আগ্রহীদের সঙ্গে কোম্পানিগুলোর সংযোগ তৈরি করতে বিডিজবস এই মেলার আয়োজন করছে।

তিনি আরো জানান, সেলস চাকরি মেলায় মেঘনা গ্রুপ, প্রাণ-আরএফএল গ্রুপ, সুপার স্টার গ্রুপ, পারটেক্স স্টার গ্রুপ, নিটল-নিলয় গ্রুপ, বিএসআরএম, এসএ গ্রুপ, কেডিএস গ্রুপ, কনফিডেন্স সিমেন্ট, জিপিএইচ ইস্পাত, দ্য পেনিনসুলা চট্টগ্রাম, ডেলিভারি টাইগার সহ দেশের শীর্ষস্থানীয় কোম্পানিগুলো অংশগ্রহণ করছে। সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণের জন্য বিশেষ প্রোগ্রাম এটুআই এবং ব্র্যাক স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম এই চাকরি মেলায় সার্বিক সহযোগিতা করছে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়