Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

নতুন কোচ পেল আর্সেনাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৬, ২১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন কোচ পেল আর্সেনাল

এর আগে ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওলার সহকারী হিসেবে কাজ করেছেন আর্তেতা।

ইংলিশ লিগে খুব ভালো অবস্থানে নেই আর্সেনাল। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ১০ নম্বরে। ১৭ ম্যাচে জিতেছে মাত্র ৫টি, ৭টিতেই হার। এমন দলের দায়িত্ব নিয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি হতে যাচ্ছেন ক্লাবটির প্রাক্তন মিড ফিল্ডার মাইকেল আর্তেতা। উনাম এমেরির বিদায়ের পর আর্সেনালে অন্তবর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন ইয়ুনবারি। তার জায়গায় আর্সেনাল নিয়োগ দিয়েছে আর্তেতকে।

দুই বছরের জন্য তাকে নিয়োগ দিয়েছে আর্সেনাল। আর্তেতা ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত কাটিয়েছেন আর্সেনালে। অধিনায়ক হিসেবে দলের হয়ে জিতেছেন দুটি এফএ কাপ। কোচিং পেশায় খুব বেশিদিন হয়নি তার। কিন্তু দ্রুতই সুনাম অর্জন করেছেন। ম্যানচেস্টার সিটিতে গার্দিওলার সহকারী হিসেবে দুর্দান্ত কাজ করেছেন শেষ কয়েক মৌসুম।

শুক্রবার নিজের ক্লাবে কোচ হিসেবে যুক্ত হয়ে আর্তেতা বলেছেন,‘এটা বিরাট সম্মানের। আর্সেনাল বিশ্বের সবথেকে বড় ক্লাবের একটি। আমাদেরকে শিরোপার জন্য লড়তে হবে। আমরা সবাই জানি আমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে এবং অনেক কাজ করতে হবে খেলোয়াড়দের নিয়ে। আমি আত্মবিশ্বাসী। হ্যাঁ বাস্তবতা বুঝতে পারছি। রাতারাতি সব কিছু পাল্টাবে না। স্কোয়াডে প্রতিভাবান খেলোয়াড় আছে। পাইপলাইনও সমৃদ্ধ। সবাইকে নিয়ে একত্রে এগিয়ে যাওয়ার মন্ত্র আমার।’ 

শনিবারই আর্তেতার মিশন শুরু হচ্ছে। তার প্রথম ম্যাচে প্রতিপক্ষ এভারটন।



ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়