ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

যান্ত্রিক ক্যামেরাও রাসেল তাণ্ডবের শিকার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ২৩ সেপ্টেম্বর ২০২০  
যান্ত্রিক ক্যামেরাও রাসেল তাণ্ডবের শিকার


আন্দ্রে রাসেল মানেই তাণ্ডব। এবার সেই তাণ্ডবের শিকার হলো নিরীহ যান্ত্রিক এক ক্যামেরা। অনুশীলনের সময় হার্ড হিটার এই ব্যাটসম্যান ভেঙে দিয়েছেন একটি ক্যামেরা। যেটি দিয়ে ধারণ করা হচ্ছিল অনুশীলনেরই ভিডিও। আর রাসেলের ক্যামেরা ভাঙার এই দৃশ্য তুলে ধরেছে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অফিসিয়াল পেইজ।
আইপিএল খেলার জন্য এই মুহূর্তে কেকেআর শিবির অবস্থান করছে আবুধাবীতে। সেখানে দলের ক্রিকেটাররা অনুশীলনে মেতেছে। আর সেখানে এমন ঘটনা ঘটালো রাসেল।
অনুশীলনে বিশাল বিশাল ছক্কা হাঁকানো রাসেলের একটি শট সরাসরি এসে আঘাত হানে ক্যামেরায়। আর সঙ্গে সঙ্গে ভেঙে যায় ক্যামেরার লেন্স। যে দৃশ্য ধরা পড়েছে ক্যামেরাতেই। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেকেআর টিম রাসেলের এমন বিধ্বংসী রূপ ফুটিয়ে তুলেছেন।
আন্দ্রে রাসেল মানেই বিশাল বিশাল সব ছয়। আগ্রাসী ব্যাটিংয়ের পূর্ণ রূপ। প্রতিপক্ষ বোলারদের জন্য মূর্তিমান আতঙ্ক। কিছুদিন আগে এই অলরাউন্ডারকে নিয়ে কেকেআরের ব্যাটিং কোচ ডেভিড হাসি বলেছিলেন, টি-টোয়েন্টিতে দ্বিশতক হাঁকানোর ক্ষমতাও আছে রাসেলের।
আজ রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিল কাঁপাতে মাঠে নামবে রাসেল। গত মৌসুমে ২০০ এর অধিক স্ট্রাইক রেটে পাঁচশ’র বেশি রান করা রাসেল শুরু করতে চাইবে সেই ধারাবাহিকতা নিয়ে। তার উপর অনুশীলনে ক্যামেরা ভেঙে মুম্বাইকে একটা প্রচ্ছন হুমকিই কী দিয়ে রাখলেন রাসেল!
 

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়