RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

পিকে-কৌতিনিয়োকে ছাড়া ইতালি যাচ্ছে বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ২৭ অক্টোবর ২০২০  
পিকে-কৌতিনিয়োকে ছাড়া ইতালি যাচ্ছে বার্সা

পিকে ও কৌতিনিয়ো

ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাসের মাঠে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় ম্যাচ খেলবে বার্সেলোনা। বুধবারের এই ম্যাচের দল ঘোষণা করেছেন ডাচ কোচ রোনাল্ড কোমান। তুরিনে এই সফরে জেরার্দ পিকে কিংবা ফিলিপ্পে কৌতিনিয়ো তার দলে জায়গা করতে পারেননি।

অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে সবসময় চ্যালেঞ্জের মুখোমুখি হয় বার্সেলোনা। তুরিনে কখনও জুভেন্টাসকে হারাতে পারেনি তারা। ১৯৭০-৭১ ফেয়ার্স কাপ থেকে ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়নস লিগ পর্যন্ত জুভদের কাছে কাতালানরা তিনটি হার ও তিনটি ড্রর স্বাদ পেয়েছে।

এক ম্যাচের জন্য নিষিদ্ধ পিকে। আর কৌতিনিয়ো পেয়েছেন চোট। গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন ও স্যামুয়েল উমতিতিও নেই এই দলে।

এই ম্যাচে মাত্র দুজন সেন্ট্রাল ডিফেন্ডার পাচ্ছেন কোমান- ক্লেমন্ত লংলে ও রোনাল্ড আরাউজো। বাদ পড়েছেন মাথিউস ফের্নান্দেস।

টের স্টেগেনের অনুপস্থিতিতে সাবেক ক্লাবের বিপক্ষে দারুণ কিছু করার সুযোগ পাচ্ছেন গোলকিপার নেতো। ফেরেন্সভারোসের বিপক্ষে প্রথম ম্যাচ ৫-১ গোলে জিতে ‘জি’ গ্রুপের শীর্ষে বার্সেলোনা। সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে দ্বিতীয় স্থানে জুভেন্টাস।

বার্সেলোনা স্কোয়াড: দেস্ত, আরাউজো, সার্জিও বুশকেটস, আলেনা, গ্রিয়েজমান, পিয়ানিচ, ব্রাথওয়েট, মেসি, দেম্বেলে, রিকি পুইগ, নেতো, লংলে, পেদ্রি, ত্রিনকাও, জোর্দি আলবা, সার্জি রবার্তো, দে ইয়ং, আনসু ফাতি, জুনিয়র ফিরপো, ইনাকি পেনা ও আরনাউ তেনাস।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়