ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

সালাহর ‘হালকা’ করোনার উপসর্গ আছে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ১৫ নভেম্বর ২০২০  
সালাহর ‘হালকা’ করোনার উপসর্গ আছে

আন্তর্জাতিক বিরতিতে থাকা অবস্থায় কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন মোহাম্মদ সালাহ। এই প্রাণঘাতী ভাইরাসের প্রভাব পড়েছে মিশরের ফরোয়ার্ডের ওপর।
করোনার ‘হালকা’ উপসর্গে ভুগছেন লিভারপুলের তারকা সালাহ। মিশরের জাতীয় দলের চিকিৎসক মোহাম্মদ আবো এলেলা এ তথ্য নিশ্চিত করেছেন।

গত শুক্রবারের পরীক্ষায় করোনা ধরা পড়ে সালাহর। শনিবার টোগোর বিপক্ষ আফ্রিকার নেশনস কাপের বাছাইয়ে খেলতে পারেননি তিনি, ম্যাচটি মিশর জেতে ১-০ গোলে।

করোনাভাইরাসে প্রিমিয়ার লিগের বেশ কয়েকজন তারকা আক্রান্ত হয়েছেন। তাদের বেশিরভাগের ছিল উপসর্গহীন। কিন্তু দুর্ভাগ্যবশত সালাহর মাঝে কিছু অসুস্থতা দেখা গেছে।

আবো এলেলা আন্তর্জাতিক সংবাদমাধ্যম এপিকে বলেছেন, ‘তার হালকা উপসর্গ রয়েছে, তবে তা গুরুতর কিছু নয়। নেগেটিভ না হওয়া পর্যন্ত মিশরে স্বেচ্ছায় আইসোলেশনে থাকতে হবে তাকে এবং তারপর অবশ্যই ফিরে যেতে পারবেন।’

সালাহর করোনায় উদ্বিগ্ন মিশরীয় কর্তৃপক্ষ, আবো এলেলা বললেন, ‘মিশরীয় কর্তৃপক্ষ উদ্বিগ্ন কারণ মো মিশরের জন্য বিশেষ। এখানে প্রত্যেকে সাহায্য করতে চায়।’
গত সপ্তাহের শুরুর দিকে ভাইয়ের বিয়েতে গিয়ে আক্রান্ত হয়েছেন কি না জানতে চাইলে এই চিকিৎসক বলেছেন, ‘আমি এই দাবি প্রত্যাখ্যান করতে পারি না। কেউ জানে না কারণ দুর্ভাগ্যবশত আমরা এখনও এই ভাইরাস সম্পর্কে সবকিছু জানি না। আমার উত্তর হতেও পারে, না-ও হতে পারে।’

আগামী সপ্তাহেও আইসোলেশনে থাকতে হবে সালাহকে। তাতে ২২ নভেম্বর লিস্টার সিটির বিপক্ষে লিভারপুলের পরের প্রিমিয়ার লিগ ম্যাচে দেখা যাবে না তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়