ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

এভাবেও ম্যাচ হারা যায়!

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৭ জুন ২০২১   আপডেট: ১৫:০৯, ৭ জুন ২০২১
এভাবেও ম্যাচ হারা যায়!

ব্রাদার্সের দেওয়া ১৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওল্ড ডিওএইচএসের ১৮ ওভারে রান ১২৭। শেষ ১২ বলে দরকার ১৩ রান। হাতে আছে ৯ উইকেট।

উইকেটে থিতু হওয়া মাহমুদুল হাসান জয় ও আনিসুল ইসলাম ইমনের জন্য এ রান একেবারেই মামুলী। সেখানে জয় ভিন্ন কিছু চিন্তা করাই যেন দোষ! কিন্তু শেষ ১২ বলে বিকেএসপিতে যে নাটক হলো তা রীতিমত বিস্ময় ছড়ালো, প্রশ্ন তুললো।

হাফ সেঞ্চুরি পাওয়া ইমন ১৯তম ওভারের পঞ্চম বলে আউট। ৫০ বলে ৩ চার ও ৪ ছক্কা হাঁকানো ইমন মানিক খানের বলে জুনায়েদের হাতে ক্যাচ দেন। ওই ওভারে স্কোরবোর্ডে যুক্ত হয় ৬ রান। শেষ ওভারে দরকার ৭ রান। পেসার সুজন খানের দ্বিতীয় বলে রান আউট ৩৪ রান করা জয়। মিড উইকেটে বল ঠেলে ২ রান নিতে গিয়ে আউট হন।

এরপর প্রিতম কুমার ও রাফসান মাহমুদ জয়ের তাড়না দেখালেন না। শেষ বলে মাত্র ২ রান দরকার ছিল। অথচ ব্যাটসম্যান প্রিতম কুমার সুজনের ওয়াইড লেন্থের বল ব্যাট লাগানোর চেষ্টাই করলেন না। অতিরিক্ত রানের আশায় বল ছেড়ে দিলেন। ব্রাদার্স ম্যাচ জিতল ২ রানে।

এভাবেও ম্যাচ হারা যায়! প্রশ্নবিদ্ধ ব্যাটিংয়ে এ নিয়ে দুই ম্যাচ হারল ওল্ড ডিওএইচএস। এর আগে আবাহনীর বিপক্ষে ১৯ ওভারে ১৩৬ রান তাড়ায় জয়ের তাড়নাই দেখায়নি দলটি। হাতে ৭ উইকেট রেখে সেদিন ম্যাচ হেরেছিল ২২ রানে।

স্কোরবোর্ডে ৫ উইকেটে ১৩৯ রানের পুঁজি নিয়ে ব্রাদার্স অপ্রত্যাশিত জয় পেয়েছে। আর তাদের জয়ের নায়ক মাইশিকুর রহমান। আগের তিন ম্যাচে ১, ৬ ও শূন্য রান করা মাইশিকুর আজ ৪৮ বলে করেন ৬৮ রান। তার ইনিংসে ছিল ৪টি করে চার ও ছক্কা। এছাড়া রাহাতুল ফেরদৌস ২৬, মিজানুর রহমান ২১ রান করে স্কোরবোর্ড সমৃদ্ধ করেন। বল হাতে ২ উইকে নিয়ে ওল্ড ডিওএইচএসের সেরা আলিস আল ইসলাম।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়