ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

যমজ সন্তানের বাবা বোল্ট, নামকরণ ভাইরাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ২১ জুন ২০২১  
যমজ সন্তানের বাবা বোল্ট, নামকরণ ভাইরাল

পরিবারের সঙ্গে বোল্ট

রোববার (২০ জুন) ছিল বাবা দিবস, এমন দিনে যমজ সন্তানের বাবা হওয়ার ঘোষণা দিলেন চ্যাম্পিয়ন স্প্রিন্টার উসাইন বোল্ট। তবে সন্তানদের নামকরণ সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনায়।

একজনের নাম থান্ডার বোল্ট, অন্যজনের সেইন্ট লিও বোল্ট। তিনবারের বিশ্বকাপ জয়ীর ঘর আলো করে আগেই এসেছিল মেয়ে, নাম অলিম্পিয়া লাইটনিং বোল্ট।

একজনের নাম থান্ডার, ইংরেজিতে অর্থ মেঘের গর্জন। লাইটনিংয়ের ইংরেজি অর্থ বজ্রপাত। নিজের মাঝের ‘সেন্ট লিও’ নামটি জুড়ে দিয়েছেন আরেক সন্তানের সঙ্গে।

বাবা দিবসের দিন বোল্ট টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তার তিন সন্তানের সঙ্গে ছিলেন স্ত্রী কাসি বেনেট। তিনি বোল্টকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তুমি হচ্ছো এই পরিবারের স্তম্ভ এবং আমাদের ছোট্ট সোনামণিদের কাছে সেরা বাবা।’

সন্তানদের এমন নামকরণে নেট দুনিয়ায় ঝড় উঠেছে। একজন লিখেছেন, ‘লাইটনিং ও থান্ডার? মনে হচ্ছে বড় একটা ঝড় হতে চলেছে। অভিনন্দন।’ আরেকজনের টুইট, ‘আপনার নাম যখন বোল্ট এবং আপনিই দ্রুততম মানব, তখন তো সন্তানদের নাম এমনই হওয়া উচিত।’

২০১৭ সালে স্প্রিন্ট ট্র্যাক থেকে অবসর নেন আটবারের অলিম্পিক স্বর্ণজয়ী। ১০০ মিটার স্প্রিন্টে ৯.৫৮ সেকেন্ডের বিশ্ব রেকর্ড এখনও তার দখলে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ