Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ডি ইয়ং-কোম্যান দেখলেন লাল কার্ড, পয়েন্ট হারালো বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:০৩, ২৪ সেপ্টেম্বর ২০২১
ডি ইয়ং-কোম্যান দেখলেন লাল কার্ড, পয়েন্ট হারালো বার্সা

আবারও পয়েন্ট হারিয়েছে বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় বৃহস্পতিবার রাতে নুয়েভো মিরানদিলায় তাদের রুখে দিয়েছে কাদিজ। ফ্রাঙ্কি ডি ইয়ং আর রোনাল্ড কোম্যানের লাল কার্ড দেখার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

এ নিয়ে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত থাকলো কাতালানরা। তাতে পয়েন্ট টেবিলেও তাদের অবস্থান পোক্ত হচ্ছে না । ব্যবধান বাড়ছে শীর্ষে থাকা রিয়ালের সঙ্গে।

৫ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৯ পয়েন্ট। তারা রয়েছে টেবিলের সপ্তম স্থানে। অন্যদিকে শীর্ষে থাকা রিয়ালের সংগ্রহ ৬ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট।

বৃহস্পতিবার কাদিজের মাঠে প্রথমার্ধে উল্লেখযোগ্য কোনো সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। যদিও তারা ম্যাচে প্রভাব বিস্তার করে খেলেছে। তাতে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর মেম্ফিস দিপে সুযোগ পেয়েছিলেন। কিন্তু কাদিজের গোলরক্ষককে ফাঁকি দিতে পারেননি। ৬৫ মিনিটে দশজনের দলে পরিণত হয় বার্সা। এ সময় ডি ইয়ং দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। দশজনের বার্সা বাকি সময়ে খুব একটা সুবিধা করতে পারেনি। তারপরও শেষ মুহূর্তে গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন মেম্ফিস। কিন্তু লক্ষ্যভ্রষ্ট শটে সেটা নষ্ট হয়।

ডি ইয়ংয়ের পাশাপাশি শেষ মুহূর্তে এই ম্যাচে লাল কার্ড দেখেন কোচ রোনাল্ড কোম্যানও। অবশ্য তিনি যে চাপে আছেন খুব। এভাবে জয়বঞ্চিত হতে থাকলে চাকরিটাও যে হারাতে পারেন। কারণ, বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার যে জয় চাই।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়