ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

লিটন-নাঈমে দুর্দান্ত বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ৮ অক্টোবর ২০২১   আপডেট: ০০:৩৩, ৯ অক্টোবর ২০২১
লিটন-নাঈমে দুর্দান্ত বাংলাদেশ

ওমান এ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিং করতে নেমে উড়ন্ত সূচনা করে বাংলাদেশ একাদশ।  দুই ওপেনার লিটন দাস ও মোহাম্মদ নাঈমের ব্যাটে দারুণভাবে এগোচ্ছে বাংলাদেশ।

শুক্রবার (৮ অক্টোবর) ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি শুরু হয় রাত সাড়ে ৮টায়। নো বল ও ওয়াইড দিয়ে ইনিংস শুরু করা ওমানের বোলাররা আউটের সুযোগই তৈরি করতে পারছেন না।

প্রথম ওভার থেকেই গড়ে ৮/৯ করে রান তুলছেন লিটন-নাঈম। পাওয়ার প্লের ৬ ওভারে আসে ৪৯ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে আসে ৮৯ রান। ২৯ বলে ৪৪ রান নিয়ে লিটন ও ৩২ বলে ৩৯ রান নিয়ে নাঈম ক্রিজে আছেন।

এই ম্যাচে নেই নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়কত্ব করছেন লিটন কুমার দাস। এ ছাড়া নেই তাসকিন আহমেদও। আর সাবসটিটিউট খেলোয়াড় হিসেবে আছেন আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ওমানের অধিনায়ক আমির কলিম। খেলাটি সরাসরি দেখা যাচ্ছে টি-স্পোর্টসে।

বাংলাদেশ একাদশ: মুশফিকুর রহিম, লিটন কুমার দাস (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

সাবসটিটিউট: আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

ওমান ‘এ’ দল : আমির কলিম (অধিনায়ক), প্রুথবি কুমার, শোয়াইব খান, খালিদ কাইল, অক্ষয় পেটেল, খুররম খান, মেহরান খান, রউফ আতাউল্লাহ (উইকেটরক্ষক), রফিউল্লাহ, সামায় শ্রীভাস্তা, ওবাইদুল্লাহ, ওয়াসিম আলী, মুজাহির রাজা ও রানা নাঈম।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়