ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

সেল্টাকে সহজে হারালো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২১ আগস্ট ২০২২   আপডেট: ১২:২৯, ২১ আগস্ট ২০২২
সেল্টাকে সহজে হারালো রিয়াল

আলমেরিয়াকে ২-১ গোলে হারালেও তা স্বস্তি দেয়নি রিয়াল মাদ্রিদকে। শনিবার তারা তৃপ্তি পাওয়ার মতো জয় পেলো। সেল্টা ভিগোর মাঠে ৪-১ গোলে জিতেছে লা লিগার চ্যাম্পিয়নরা।

দুই দলই প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল পাল্টা গোল দেয়। লুকা মডরিচ ম্যাচের মোড় ঘুরিয়ে দেন বিরতির কিছুক্ষণ আগে। দ্বিতীয়ার্ধে দুটি গোল যোগ করেন ভিনিসিউস জুনিয়র ও ফেডেরিক ভালভার্দে।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি করতে যাওয়া কাসেমিরোকে ছাড়া প্রথম ম্যাচ খেলতে নামে রিয়াল। আনচেলত্তির প্রথম একাদশে থাকা অরেলিয়েন টিচোয়ামেনি প্রথম গোলে ছাপ রাখেন। গ্রীষ্মে চুক্তিবদ্ধ এই ফুটবলারের হেডে ডেভিড আলাবা লক্ষ্যে শট নেন, কিন্তু সেল্টার রেনাতো তাপিয়ার হাতে বল লাগে। প্রথমে খেয়াল না করলেও ভিএআরে হ্যান্ডবল প্রমাণিত হলে পেনাল্টি থেকে গোল করেন করিম বেনজেমা। ১৪ মিনিটে এই মৌসুমের নিজের প্রথম গোল করেন ফরাসি ফরোয়ার্ড।

১০ মিনিটেরও কম সময়ের মধ্যে সমতা ফেরায় সেল্টা। গনসালো পানিয়েনসিয়ার হেড ভুল সময়ে এডার মিলিতাওয়ের হাতে লাগলেপেনাল্টি থেকে ইয়াগো আসপাস ১-১ করেন।

ম্যাচটি স্মরণীয় করে রাখেন লুকা মডরিচ। দারুণ প্রচেষ্টায় প্রতিপক্ষকে কাটিয়ে ২০ গজ দূর থেকে বাঁকানো শটে চমৎকার গোল করেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার। বিরতির পর তিনি ভিনিসিউসকে দিয়ে ৩-১ করান। শেষ দিকে বেঞ্চে বসেছিলেন মডরিচ, তবে মাঠ ছাড়ার আগে মাঠের চারদিক থেকে অভিবাদন পান তিনি। ভালভার্দে দলের চতুর্থ গোল করে সহজ জয় নিশ্চিত করেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়