ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা শুরু, ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ৩০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:২৪, ৩০ জানুয়ারি ২০২৩
ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা শুরু, ফাইনালে আনসার ও পুলিশ

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (পিএলসি) পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ সোমবার (৩০ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা-২০২৩’।

প্রতিযোগিতার ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার। সেমিফাইনালে পুলিশ ৩-১ পয়েন্টে নারায়ণগঞ্জ জেলাকে হারিয়েছে ফাইনালে উঠে। অন্যদিকে বাংলাদেশ আনসার ৩-২ পয়েন্টে পরাণ মকদুমকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আগামীকাল বেলা ১১টায় ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

দুপুরে মিরপুরস্থ গোলারটেক ঈদগাহ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মুজিব সারোয়ার মাসুম, জেবিএইচবি ক্লাবের সভাপতি আবুল হাসান জয়সহ অন্যান্যরা। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির।

ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, পরাণ মখদুম স্পোর্টিং একাডেমি, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, মামুনি স্পোর্টিং একাডেমি ও জে.বি.এইচ.বি ক্রীড়া সংঘ।

আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়