ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবলে আনসারের হ্যাটট্রিক শিরোপা জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ৩১ জানুয়ারি ২০২৩  
ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবলে আনসারের হ্যাটট্রিক শিরোপা জয়

‘ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা-২০২৩’ আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি, ২০২৩) ফাইনাল, সামপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

দুপুরে মিরপুরস্থ গোলারটেক ঈদগাহ মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাবকে ৮-২ পয়েন্টের ব্যবধানে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আনসারের এটা তৃতীয় শিরোপা জয়। অন্যদিকে তৃতীয়বারের মতো রানার্স-আপ হলো বাংলাদেশ পুলিশ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন আনসারের আল্পনা আক্তার।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আনসার, রানার্স-আপ পুলিশ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (পিএলসি) জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেবিএইচবি ক্লাবের সভাপতি আবুল হাসান জয়। এ সময় বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক ঝর্ণা আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সামপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির।

ওয়ালটন তৃতীয় জাতীয় নারী ডজবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছিল। অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, পরাণ মখদুম স্পোর্টিং একাডেমি, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, মামুনি স্পোর্টিং একাডেমি ও জে.বি.এইচ.বি ক্রীড়া সংঘ।

আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেরা চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়