ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আত্মঘাতী গোলে হেরে দুশ্চিন্তা বাড়লো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২১:৩১, ৫ ফেব্রুয়ারি ২০২৩
আত্মঘাতী গোলে হেরে দুশ্চিন্তা বাড়লো রিয়াল

স্প্যানিশ লা লিগায় বাংলাদেশ সময় রোববার সন্ধ্যায় মায়োর্কার মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে জয় পায়নি তারা। নাচোর আত্মঘাতী গোলে হেরে গেল ১-০ ব্যবধানে।

এই হারে বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান বাড়লো। ২০ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট সংগ্রহ করে রিয়াল মাদ্রিদ আছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। অন্যদিকে ১৯ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে শীর্ষে। আজ দিবাগত রাতে ঘরের মাঠে সেভিয়ার মুখোমুখি হবে কাতালানরা। এই ম্যাচে জয় পেলে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান বেড়ে হবে ৮। সেক্ষেত্রে শিরোপা ধরে রাখার মিশন কঠিন হয়ে যাবে লস ব্লাঙ্কোসদের জন্য।

এদিকে মায়োর্কা ২০ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলে দশম স্থানে উঠে এসেছে।

এদিন সন মইস স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটেই এগিয়ে যায় মায়োর্কা। এ সময় পাল্টা আক্রমণে ওঠে তারা। এরপর বামদিক থেকে ক্রসে ডি বক্সের মধ্যে থাকা সতীর্থ ভেদাত মুরিগিকে বল পাঠান দানি রদ্রিগুয়েজ। সেটা লাফিয়ে উঠে ক্লিয়ার করার চেষ্টা করেন রিয়ালের নাচো। কিন্তু বল তার মাথায় লেগে ক্লিয়ার না হয়ে গোলরক্ষক অ্যান্ড্রি লুনিনের মাথার উপর দিয়ে গিয়ে জালে জড়ায়।

বাকি সময়ে ৭৪ শতাংশ বলের দখল রেখে, ২০ বার আক্রমণ শানিয়েও মায়োর্কার জালের নাগাল পায়নি কার্লো আনচেলোত্তির শিষ্যরা। এমনকি পেনাল্টি থেকেও গোল করতে পারেনি! ম্যাচের ৫৭ মিনিটে ভিনিসিউস জুনিয়রকে মায়োর্কার প্রিড্রাগ রাজকোভিচ বক্সের মধ্যে ফাউল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি নিতে আসেন মার্কো আসেনসিও। কিন্তু তার নেওয়া শট ধরে ফেলেন মায়োর্কার গোলরক্ষক। শেষ পর্যন্ত অনাকাঙ্খিত, অপ্রত্যাশিত হারে দুশ্চিন্তার বোঝা বাড়িয়ে মাঠ ছাড়ে ভিনিসিউস-নাচোরা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়