ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

হার দিয়ে বিপিএল শেষ করলো ঢাকা ডমিনেটর্স

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৫১, ৭ ফেব্রুয়ারি ২০২৩
হার দিয়ে বিপিএল শেষ করলো ঢাকা ডমিনেটর্স

ঢাকা ডমিনেটর্সের আরাফাত সানীর বোলিং তোপে টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটিংটা ভালো হয়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। দুই অঙ্কের কোটায় রান করতে পারা উসমান খান ও জিয়াউর রহমানের ব্যাটে ভর করে ৮ উইকেট হারিয়ে তারা করে ১১৮ রান। টি-টোয়েন্টিতে যা আহামরি কিছু না। কিন্তু এই রান করেও জয় পেয়েছে চট্টগ্রাম। আটঁসাঁট বোলিং করে ঢাকা ডমিনেটর্সকে আটকে দেয় ১০৩ রানের মধ্যে। তাতে ১৫ রানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম। অন্যদিকে এবারের আসরের শেষ ম্যাচে হার মানে ঢাকা।

একাদশ ম্যাচে এসে এটা চট্টগ্রামের তৃতীয় জয়। ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানি থেকে তারা উঠে এসেছে ষষ্ঠ স্থানে। অন্যদিকে ১২ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে ঢাকা অবস্থান করছে পঞ্চম স্থানে।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ঢাকা। দলীয় সংগ্রহ ১০০ হওয়ার আগেই তারা হারিয়ে বসে ৮ উইকেট। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১০৩ রানের বেশি করতে পারেনি তারা। ব্যাট হাতে অধিনায়ক নাসির হোসেন সর্বোচ্চ ২৪ রান করেন। এর মধ্য দিয়ে তিনি ১২ ম্যাচে ৪৫.৭৫ গড়ে ৩৬৬ রান করে দারুণভাবে বিপিএলের এবারের আসর শেষ করলেন। সৌম্য সরকার করেন ২১ রান। এছাড়া নাহিদুজ্জামান ১৮ ও আলেক্স ব্লেক ১৩ রান করেন।

বল হাতে কুর্টিস ক্যাম্ফার ৪ ওভারে ১৫ রান দিয়ে ৩টি উইকেট নেন। জিয়াউর রহমানও ১৫ রান দিয়ে নেন ২টি উইকেট। আর মৃত্যুঞ্জয় চৌধুরী ২৯ রানে নেন ২ উইকেট।

ব্যাট হাতে ৩৪ ও বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হন চট্টগ্রামের অভিজ্ঞ অলরাউন্ডার জিয়াউর রহমান।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়