ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সকালে ঢাকায় অনুশীলন, বিকেলে কলম্বো আসবেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, কলম্বো থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৫:১৭, ১২ সেপ্টেম্বর ২০২৩
সকালে ঢাকায় অনুশীলন, বিকেলে কলম্বো আসবেন মুশফিক

আগামী ১৪ সেপ্টেম্বর সকালে ঢাকায় অনুশীলন করে বিকেলে কলম্বোর ফ্লাইট ধরবেন মুশফিকুর রহিম। পরদিন অংশ নেবেন ভারতের বিপক্ষে সুপার ফোরের শেষ ম্যাচে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

এর আগে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটিতে দেশে এসেছিলেন মুশফিক।  সোমবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডির কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিক। পোস্টে মুশফিকের ছেলে শাহরোজ রহিম মায়ানের হাতে একটি প্ল্যাকার্ড দেখা যায়। তাতে লেখা, ইট ইজ এ বেবি গার্ল’ অর্থাৎ ‘এটা একটি মেয়ে শিশু।’

পোস্টে মুশফিক লিখেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ.. সর্বশক্তিমান আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান দান করেছেন। মা এবং শিশু উভয়েই পর্যবেক্ষণে আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

ওইদিকে সুপার ফোরের প্রথম দুই ম্যাচে হেরে যাওয়াতে কার্যত টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে বাংলাদেশ। শেষ ম্যাচে ভারতের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল। ১৫ সেপ্টেম্বর প্রেমাদাসা স্টেডিয়ামে শেষ ম্যাচে ভালো করে ঘুরে দাঁড়াতে চায় টাইগাররা। 

কলম্বো/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়