ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

লিভারপুলের জন্য বড় ‘দুঃসংবাদ’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১০ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৯:২৪, ১০ জানুয়ারি ২০২৪
লিভারপুলের জন্য বড় ‘দুঃসংবাদ’

চলতি মৌসুমে লিভারপুলের রক্ষণে সবচেয়ে বড় ভরসা হয়ে ছিলেন ট্রেন্ট আলেকজেন্ডার-আনর্ল্ড। দলের বিপদের সময় বেশ কয়েকবারই উদ্ধার করেছেন এই ডিফেন্ডার। এবার ইনজুরির ধাক্কায় নিজেই ছিটকে গেলেন। তাকে হারিয়ে বড় ধরনের ধাক্কাই খেল লিভারপুল। লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন আলেকজেন্ডার-আনর্ল্ড।

আলেকজেন্ডার-আনর্ল্ডের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন লিভারপুলের সহকারী কোচ পেপ লেন্ডার্স। মঙ্গলবার (৯ জানুয়ারি) তিনি জানিয়েছেন, হাঁটুর চোটে ভুগছেন আলেকজেন্ডার-আনর্ল্ড। সেরে উঠতে কয়েক সপ্তাহ সময় লাগবে ২৫ বছর বয়সী এই ফুটবলারের।

গত রোববার এফএ কাপে আর্সেনালের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে চোট পান আনর্ল্ড। সেই ম্যাচে দলের হয়ে গোলের সূচনা করেন এই ইংলিশ ফুটবলার। তার ফ্রি কিক ক্লিয়ার করতে গিয়েই নিজেদের জালেই জড়িয়ে দেন আর্সেনালের পোলিশ ডিফেন্ডার কিভিওর।

সামনেই লিভারপুলের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। লিগ কাপের সেমি-ফাইনালের প্রথম লেগে আজ ফুলহ্যামের মুখোমুখি হবে প্রিমিয়ার লিগের দলটি। এরপর প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে ২১ জানুয়ারি খেলবে লিভারপুল। তিন দিন পর ফুলহ্যামের বিপক্ষে শেষ চারের ফিরতি লেগে লড়বে তারা।

চলতি মাসেই লিভারপুলের আরও দুটি ম্যাচ আছে। ২৭ জানুয়ারি এফএ কাপের চতুর্থ রাউন্ডে নরিচ সিটি কিংবা ব্রিস্টল রোভার্সের মুখোমুখি হবে জার্গেন ক্লপের দল। ৩১ জানুয়ারি চেলসির বিপক্ষে মাঠে নামবে তারা। এই ম্যাচেগুলোতে নিশ্চিতভাবেই আনর্ল্ডকে পাবে না তারা।

চলতি মৌসুমে দারুণ ছন্দে ছিলেন আনর্ল্ড। শুধু যে লিভারপুলের রক্ষণ সামলাতেন তা নয়, দলের প্রয়োজনে আক্রমণেও উঠতে দেখা গেছে তাকে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ২৫ ম্যাচ খেলেছেন তিনি। তাতে রক্ষণ সামলেও দুটি গোল করেছেন এই ইংলিশ তারকা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়