ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

কোহলির ৮ রানের আক্ষেপ, বেঙ্গালুরুর রান পাহাড়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ৯ মে ২০২৪   আপডেট: ২২:৩৬, ৯ মে ২০২৪
কোহলির ৮ রানের আক্ষেপ, বেঙ্গালুরুর রান পাহাড়

ফিফটির পর কোহলির উদযাপন

পাঞ্জাব কিংসের বিপক্ষে আজ বৃহস্পতিবার (০৯ মে, ২০২৪) মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি মিস করলেন বিরাট কোহলি। ৪৭ বলে ৭টি চার ও ৬ ছক্কায় তার করা ৯২ রানের ইনিংসে ভর করে ৭ উইকেট হারিয়ে ২৪১ রানের বড় সংগ্রহ দাঁড় করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জিততে পাঞ্জাবকে ১২০ বলে করতে হবে ২৪২ রান।

ধর্মশালায় টস হেরে ব্যাট করতে নেমে ১৯ রানেই অধিনায়ক ফাফ ডু প্লেসিসের উইকেট হারায় বেঙ্গালুরু। ২ চারে ৯ রান করে ফেরেন তিনি। ৪৩ রানের মাথায় আউট হন উইল জ্যাকসও। তিনি ১ চার ও ১ ছক্কায় করে যান ১২ রান।

সেখান থেকে রজত পতিদার ও ক্যামেরন গ্রিনের সঙ্গে দুটি কার্যকরী জুটি গড়ে দলীয় সংগ্রহকে ২০০ পার করেন কোহলি।

তৃতীয় উইকেটে রজতের সঙ্গে ৩২ বলে দলীয় সংগ্রহে কোহলি যোগ করেন ৭৬ রান। এরপর গ্রিনকে নিয়ে চতুর্থ উইকেটে যোগ করেন ৯২ রান মাত্র ৪৬ বলে।

১১৯ রানের মাথায় রজত ফিরেন ২৩ বলে ৩টি চার ও ৬ ছক্কায় ৫৫ রানের ইনিংস খেলে। এরপর ২১১ রানের মাথায় কোহলি ফিরেন সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে থাকতে।

সেখান থেকে গ্রিন ও দিনেশ কার্তিক দলীয় সংগ্রহকে ২৪১ পর্যন্ত নিয়ে যান। গ্রিন ২৭ বলে ৫টি চার ও ১ ছক্কায় ৪৬ রান করে আউট হন। কার্তিক ১ চার ও ২ ছক্কায় ১৮ রান করে ফিরেন সাজঘরে।

বল হাতে পাঞ্জাবের হার্শাল প্যাটেল ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৩টি উইকেট নেন। বিদ্বথ কাভেরাপ্পা ৪ ওভারে ৩৬ রান দিয়ে নেন ২টি উইকেট।

এই ম্যাচে আজ বেঙ্গালুরু জয় পেলে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠবে। অন্যদিকে পাঞ্জাব জিতলে বেঙ্গালুরুকে আটে ঠেলে সাতে উঠবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়