ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

মেজাজ হারিয়ে ভক্তকে মারতে গেলেন হারিস রউফ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ১৮ জুন ২০২৪   আপডেট: ২১:২৭, ১৮ জুন ২০২৪
মেজাজ হারিয়ে ভক্তকে মারতে গেলেন হারিস রউফ

বিশ্বকাপের গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে তারা বিদায় নেয়। সে কারণে বেশ সমালোচনাও হচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের। খেলোয়াড়রাও হচ্ছেন সমালোচনার শিকার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায় একদল ভক্তদের মারতে তেড়ে যাচ্ছেন পাকিস্তানের পেসার হারিস রউফ।

ভিডিওতে দেখা যায় রউফ তার স্ত্রীকে নিয়ে হোটেল চত্বর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। পেছন থেকে একদল ভক্ত কি যেন বলে ওঠেন। তখন রউফও তার জবাব দেন। এরপর ওই ভক্তদের একজন আরও কি যেন বলে ওঠেন। তাতেই মেজাজ হারান রউফ। নিজের জুতা, মোবাইল ও মানিব্যাগ ফেলে তেড়েফুঁড়ে যান ওই ভক্তের দিকে। তার স্ত্রী তাকে ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করেও ব্যর্থ হন।

সেখান যাওয়ার পর কয়েকজন রউফকে ফেরান। কিন্তু দুজনের মধ্যে তখনও উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছিল। একটা পর্যায়ে ভক্তদের মধ্যের কয়েকজন রউফকে শান্ত করেন এবং রউফ আবার তার স্ত্রীর কাছে ফিরে যান। কিন্তু তখনও রাগে গজগজ করছিলেন তিনি। ভক্তকে উদ্দেশ্য করে উত্তপ্ত বাক্য বিনিময় করে যাচ্ছিলেন।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর রউফ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। সেখানে তিনি লিখেন পরিবার নিয়ে কেউ মন্তব্য করলে তাকে ছেড়ে দিবেন না।

সেখানে তিনি লিখেন, ‘একজন পাবলিক ফিগার হিসেবে আমরা সব সময় পাবলিকের মন্তব্য ও ফিডব্যাক গ্রহণ করি। তারা আমাদের সাপোর্ট করে অথবা সমালোচনা করে। কিন্তু যখন বিষয়টি আমার বাবা-মা এবং পরিবার সংশ্লিষ্ট হয় তখন আমি সেটার প্রতিবাদ করতে পিছপা হবো না। যেকোনো পেশার মানুষ এবং তাদের পরিবারের প্রতি সম্মান দেখানোটা গুরুত্বপূর্ণ।’

বিশ্বকাপে পাকিস্তানের যে কয়জন খেলোয়াড় ভালো পারফরম্যান্স করেছেন তাদের মধ্যে রউফ অন্যতম। ৪ ম্যাচে তিনি ৭ উইকেট নিয়েছেন। ইকোনোমি ছিল ৬.৭৩।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়