RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ২ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

টাকা আদায় ও ধর্ষণের অভিযোগ: ২ নেতার শাস্তি দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৮ নভেম্বর ২০২০  
টাকা আদায় ও ধর্ষণের অভিযোগ: ২ নেতার শাস্তি দাবিতে মানববন্ধন

চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা দেওয়া ও ধর্ষণের অভিযোগ উঠেছে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ ও কেন্দ্রীয় মৎস্যজী বীলীগের সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্নিকের বিরুদ্ধে। এই দু্ই নেতার শাস্তির দাবিতে ধর্মপাশা উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে উপজেলা আওয়ামী মহিলালীগের ও যুব মহিলালীগের যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। রেজুয়ান আলী খান আর্নিকের বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ পৌরসভায়। শামীম আহম্মেদ মুরাদের ঘনিষ্ঠ বন্ধু আর্নিক।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সুলতান মজুমদার, ধর্মপাশা উপজেলা নারীনেত্রী আছমা আক্তার, খুকি আক্তার, এলিজা, জান্নাতুল ফেরদৌস, তামান্না আক্তার, রোজিনা, ইউপি সদস্য পারভীন বেগম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মুরাদ ও আর্নিক একজোট হয়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে এলাকার মানুষের সঙ্গে নানা প্রতারণা করে আসছেন। মেয়েদের চাকরি দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন তারা। ওই সব মেয়েদের বেকায়দায় ফেলে ধর্ষণ করেছেন বলেও এলাকায় অভিযোগ রয়েছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে। 

মানববন্ধন শেষে একটি মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়।

অভিযুক্ত শামীম আহম্মেদ মুরাদকে গত ১৪ নভেম্বর দল থেকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামীলীগ। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম চোধুরী ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

অভিযোগের বিষয়ে জানতে শামীম আহম্মেদ মুরাদের মোবাইল ফোনে চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।
 

আলআমিন/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়