Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

নবীগঞ্জে মা-বাবাকে মারধর করায় ছেলের কারাদণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ১৭ জুন ২০২১  
নবীগঞ্জে মা-বাবাকে মারধর করায় ছেলের কারাদণ্ড

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে মা-বাবাকে মারধর করায় ছেলে বিশ্বজিৎ রায়কে (২১) এক বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সে উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুরের বিধান রায়ের পুত্র। একই সাথে ১০ জুয়াড়িকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

বুধবার (১৬ জুন) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন।

জানা যায়, এর আগে বিশ্বজিৎ রায় প্রায়ই তার মা-বাবাকে মারধর করতো। এ ব্যাপারে বিভিন্ন সময় শাসন করার জন্য মেম্বার, চেয়ারম্যান পদক্ষেপ নিলেও সে তাতে কর্ণপাত করেনি। বাধ্য হয়ে তার মা-বাবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিনের বরাবর অভিযোগ নিয়ে হাজির হয়ে নির্যাতনের বর্ণনা দেন।

এছাড়া একই রাত প্রায় ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারের পৃথক অভিযানে উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোলাবাজার মর্তুজা কমিউনিটি সেন্টার থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ১০ জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন— মো. জাবেদ মিয়া (৪০), আব্দুল বাছিত (৪৮), আবুল মিয়া (৬২), সেলিম মিয়া (৪১), মো. ইউনুছ মিয়া (৩৮), মো. মিলন মিয়া (৩০), মো. ছানু মিয়া (৪৭), মো. আইনুল হক (২৬), মালা (৩১) ও ফয়জুল রহমান (৬০)।

পরে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারায় জাবেদ মিয়াকে ২ মাস, বাকি ৯ জনকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করেছে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিনের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন।

মামুন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়