ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শায়েস্তাগঞ্জে কোটি টাকায় নির্মিত স্কুল ভবন উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২০, ২৪ সেপ্টেম্বর ২০২১  
শায়েস্তাগঞ্জে কোটি টাকায় নির্মিত স্কুল ভবন উদ্বোধন

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, ‘কোন এলাকার সার্বিক উন্নয়নের জন্য সেই এলাকাটিতে সুশিক্ষা নিশ্চিত করা প্রয়োজন। সেই লক্ষ্যে বর্তমান সরকার কাজ করছে। তবে এক্ষেত্রে অভিভাবক ও শিক্ষকদের আন্তরিকতা প্রয়োজন। সন্তানের সুন্দর ভবিষ্যৎ সাজানোর ক্ষেত্রে অভিভাবকের সার্বক্ষণিক সচেতনতার কোন বিকল্প নেই।’

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার মড়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ১ কোটি টাকায় নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এমপি আবু জাহির বলেন, ‘বর্তমান সরকার শিক্ষাবান্ধব। এই সরকার দেশের শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নতি করেছে। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজসহ প্রায় ২০টি স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। একাধিক প্রতিষ্ঠানকে করেছি সরকারীকরণ এবং এমপিওভুক্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে নিয়ে এসেছি কৃষি বিশ্ববিদ্যালয়। শিক্ষার উন্নয়নে সারাদেশে হবিগঞ্জকে নিয়ে যেতে চাই অনন্য উচ্চতায়।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার প্রমুখ।

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা ওসমান আলী মিনু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব জামাল আহমেদ রাজ, পৌর যুবলীগ সভাপতি আব্দুল মুকিত, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসজিৎ চন্দ্র দেব, সাধরাণ সম্পাদক কামরুল হাসান রাসেল, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বাচ্চু মিয়া, প্রধান শিক্ষক আফিয়া বেগমসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে এমপি আবু জাহিরকে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মামুন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়