ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বড় মনের পরিচয় দিলেন রুবেল

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৪-০৮-০৪ ৮:২৭:১৫ পিএম     ||     আপডেট: ২০১৪-০৮-০৫ ১০:০২:৩৫ এএম

আমিনুল ই শান্ত : সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এক সময়ের পর্দা কাঁপানো নায়ক রুবেল। তবে ওয়ার্নিং শিরোনামের এ সিনেমার কেন্দ্রীয় কোনো চরিত্রে অভিনয় করছেন না তিনি। আমন্ত্রিত অতিথি শিল্পী হিসেবে অভিনয় করবেন এ মার্শাল আর্ট হিরো।

এ চলচ্চিত্রে একজন গোয়েন্দা পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি। ওয়ার্নিং ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন আরেফিন শুভ ও মাহিয়া মাহি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি। গতকাল এফডিসিতে এ ছবির শুটিং শুরু হয়েছে।

পরিচালক সাফিউদ্দিন সাফি জানিয়েছেন, রুবেল ভাই অতিথি শিল্পী হিসেবে অভিনয় করলেও ওনার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তার মতো বিজ্ঞ একজন তারকা অতিথি শিল্পী হিসেবে অভিনয় করতে রাজি হয়েছেন, এতে আমি খুবই আনন্দিত। বড় শিল্পীদের মনটাও যে, বড় হয় তা আবারো প্রমাণ করলেন। আমার বিশ্বাস ওয়ার্নিং  নামের আরেকটি ভালো ছবি দর্শকদের উপহার দিতে পারব।

এ ছাড়া এ সিনেমায় আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেবেকা, শানু শিবা ও মিশা সওদাগর। ন্যাপল ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে এ চলচ্চিত্রটি।

পারভেজ ফিল্মসের ব্যানারে নির্মিত হয় লড়াকু নামের চলচ্চিত্র। এ ছবিটিই রুবেলের প্রথম ছবি। ছবিটি পরিচালনা করেছেন শহিদুল ইসলাম খোকন। প্রথম ছবি লড়াকু মুক্তি পাওয়ার পর পিছনে ফিরতে হয়নি নায়ক রুবেলকে। তারপর দীর্ঘ সময় চলচ্চিত্র অঙ্গন দাবড়ে বেড়িয়েছেন এ অভিনেতা। মাঝে কিছুটা সময় মিডিয়ার বাইরে ছিলেন তিনি। তার সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি এক নাম্বার আসামী

তবে ফুটপাতের বাদশা ছবির মাধ্যমেই দীর্ঘ দিনের বিরতি ভেঙ্গে অভিনয়ে সরব হন তিনি। হলিউডের ব্রুসলির ছবিতে ভিসিআর এর মাধ্যমে দর্শক যা দেখতে পেত সেটাই বড় পর্দায় দেখিয়েছিলেন রুবেল। আবারো তিনি অভিনয়ে ফিরেছেন। সিনিয়র অভিনেতাদের কাছে বরাবরই দর্শকদের প্রত্যাশা বেশি এবার দেখা যাক, তা কতটা পূরণ করেন তিনি।

 

রাইজিংবিডি/ঢাকা/৪ আগস্ট ২০১৪/শান্ত/সনি

Walton Laptop
 
     
Marcel
Walton AC