ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

লিটন ও চাঁদের সেঞ্চুরি

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-২৭ ১:৫০:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-২৭ ৪:০৩:০৯ পিএম
সেঞ্চুরির পর লিটন কুমার দাস || (ফাইল ফটো)

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের দ্বিতীয় রাউন্ড আজ মাঠে গড়িয়েছে। এই রাউন্ডে আবাহনীর মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। লিজেন্ডস অব রূপগঞ্জ খেলছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। আর গাজী গ্রুপ ক্রিকেটার্সের প্রতিপক্ষ খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

সকালে ব্যাট করতে নেমে আবাহনীর বিপক্ষে শেখ জামালের হয়ে দারুণ এক সেঞ্চুরি হাঁকিয়েছেন ভারতের উন্মুখ চাঁদ। উদ্বোধনী এই ব্যাটসম্যান ১৩৮ বল খেলে ৮টি চার ও ৩ ছক্কায় ১০১ রান করে মাশরাফির বলে আউট হন। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি তার সপ্তম সেঞ্চুরি। তার ১০১ রানে ভর করে আবাহনীর বিপক্ষে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করেছে শেখ জামাল।
 


এদিকে প্রাইম দোলেশ্বরের হয়ে রূপগঞ্জের বিপক্ষে সেঞ্চুরি করেছেন লিটন কুমার দাস। উদ্বোধনী এই ব্যাটসম্যান ১২৬ বলে ৯ চার ২ ছক্কায় ১০৭ রান করেন। লিস্ট এ ক্রিকেটে এটা তার সপ্তম সেঞ্চুরি। তার এই সেঞ্চুরিতে ভর করে দোলেশ্বর ৫ উইকেট হারিয়ে ২৫৭ রানের সংগ্রহ পেয়েছে।

বিশ্বকাপ থেকে ছিটকে পড়া জিম্বাবুয়ের ব্যাটসম্যান সিকান্দার রাজা আজ মাঠে নেমেছেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে। এসেই ৮৪ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৯০ রানের কার্যকরী ইনিংস খেলেছেন। সেঞ্চুরি থেকে মাত্র ১০ রান দূরে থেকে মোহাম্মদ সাদ্দামের বলে আউট হয়ে যান তিনি। তার এই ইনিংসে ভর করে ৬ উইকেট হারিয়ে ৩০৪ রান সংগ্রহ করেছে গাজী গ্রুপ। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৮/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge