ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৪, ২৯ জুন ২০১৭
Risingbd
সর্বশেষ:

গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৭:১১:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৭:১১:০৩ পিএম

নিজস্ব প্রতিবেদেক, রংপুর : রংপুর শহরের মুগনেশপুর এলাকা থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের ঘটনায় গৃহবধুর স্বামী মাহফুজুল আলম বিপ্লবকে গ্রেপ্তার করা হয়েছে। যৌতুক না পেয়ে স্ত্রী মনিরা খাতুনকে গলায় তার পেচিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মাহফুজুল আলম বিপ্লবের বিরুদ্ধে।

সোমবার সকালে নগরীর গনেশপুর এলাকা থেকে বিল্পবকে গ্রেপ্তার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আজিজুল ইসলাম জানান, শহরের মুলাটোল এলাকার কেরামত আলীর ছেলে মাহফুজুল আলম বিপ্লব। রংপুর পানি উন্নয়ন বোর্ডে চাকরি করেন। স্ত্রীকে নিয়ে থাকতেন গনেশপুরে ভাড়া বাসায়। তিন বছর আগে তাদের বিয়ে হয়। এরপর থেকে যৌতুকের এক লাখ টাকার জন্য স্ত্রীর উপর চাপ দিতে থাকেন তিনি। কিন্তু স্ত্রী বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকৃতি জানালে তার উপর চালানো হতো নির্যাতন। রোববার রাতেও যৌতুকের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর ঘরে থাকা বৈদ্যুতিক তার গলায় পেচিয়ে মনিরা খাতুনকে হত্যা করে বিপ্লব। খবর পেয়ে পুলিশ ভোরে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে এবং মনিরার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। থানায় জিজ্ঞাসাবাদে বিপ্লব হত্যার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে মনিরার ভাই রাজিব বেলাল মো. সুমন বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেছেন।



রাইজিংবিডি/মার্চ/২০ মার্চ ২০১৭/নজরুল মৃধা/বকুল

Walton Laptop