ঢাকা, বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪, ২৬ এপ্রিল ২০১৭
Risingbd
Risingbd
সর্বশেষ:

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান নাসিমের

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৭:২০:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ৮:১২:১৪ পিএম

সিরাজগঞ্জ প্রতিনিধি : নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের যেকোনো দাবি অযৌক্তিক মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধানে নিরপেক্ষ সরকার বলে কিছু নেই। এদেশে আর কোনোদিন অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না।

বিএনপিকে চক্রান্ত ষড়যন্ত্রের পথ পরিহার করে সুষ্ঠু নির্বাচনের পথে ফিরে আসার আহ্বান জানান তিনি।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে জেলার সার্বিক উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

হেফাজতের সঙ্গে সরকারের সখ্যতা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ তার দলীয় নীতি আদর্শ নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছে। হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের নীতি আদর্শের কোনো মিল নেই। বরং বিএনপি হেফাজতকে কাজে লাগিয়ে ষড়যন্ত্রের পথে পা দিয়েছিল। কোনো চক্রান্তই সফল হবে না। কোন দল নির্বাচনে এলো কি না এলো তা দেখার কোনো সুযোগ নেই। এদেশের মানুষ আর হরতালের নামে অরাজকতা ও অশান্তি চায় না।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পিডি ডা. বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহিন হাসান প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আলম।

এর আগে  মন্ত্রী কাজীপুরে আরআইএম ডিগ্রি কলেজের এবং সীমান্ত বাজারে আইএইচটি ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করে জুমার নামাজ আদায় করেন সীমান্ত বাজার জামে মসজিদে। এরপর তিনি সীমান্ত বাজারে নার্সিং কলেজ স্থাপন এবং যমুনা নদীর ভাঙন প্রতিরোধের স্থায়ী ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২১ এপ্রিল ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

Walton Laptop