ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাঘায় স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ২৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঘায় স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর বাঘা উপজেলায় ১৩ বছরের এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ করেছেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা।

উপজেলার মালিয়ান্দহ গ্রামে আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ধর্ষণের পর গুরুতর অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরে লম্পট জামরুল ইসলাম নামের এক ব্যক্তিকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।  

ওই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, মালিয়ান্দহ গ্রামের স্কুলপড়ুয়া ওই মেয়েটি সকালে বাড়ির পাশের মসজিদে আরবি পড়ে ফিরছিল। ফেরার পথে একই এলাকার বাবলুর ছেলে এক সন্তানের জনক জামরুল তাকে একা পেয়ে জোর করে তুলে পাশের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। এরপর জামরুল মেয়েটিকে ধর্ষণ করেন। পরে মেয়েটির চিৎকারে জামরুল পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় মেয়েটি বাড়ি আসে। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পরে জামরুলকে স্থানীয়রা আটক করে গণধোলাই দেন। 

এ ব্যাপারে বাঘা থানার এসআই আনোয়ার হোসেন বলেন, এলাকার লোকজনের কাছে থেকে সংবাদ পেয়ে ধর্ষণে অভিযুক্ত জামরুলকে আটক করে থানায় আনা হয়েছে। ওই মেয়েটিকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৫ জুলাই ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়