ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাপ আতঙ্কে ঘুম ভাঙল

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাপ আতঙ্কে ঘুম ভাঙল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর একটি পুরনো বাড়ির সবার ঘুম ভেঙেছে সাপের ভয়ে। একইসঙ্গে ঘুম ভেঙেছে প্রতিবেশীদের। শুক্রবার ভোরে রাজশাহী নগরীর কুমারপাড়া এলাকার বাড়িতে এই ঘটনা ঘটেছে।

ভোরে এলাকার সুরজিৎ বাগচির দুই মেয়ে ঘুম থেকে জেগে বিছানা থেকে দেখতে পায় ঘরের তীরের সঙ্গে ঝুলছে বিষধর গোখরা। উপায় না পেয়ে সঙ্গে সঙ্গে তারা খবর দেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে।

 



কিন্তু প্রশিক্ষণ না থাকায় ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে আসলেও সাপ উদ্ধারে পরাস্ত হন। এ সময় সাপটিকে পিটিয়ে মারতে এলাকাবাসী উদ্যত হন। কিন্তু শেষ রক্ষায় এগিয়ে আসেন টেলিভিশন চ্যানেল ২৪ এর রাজশাহীর স্টাফ রিপোর্টার আবরার শাঈর। তার সহায়তায় ডেকে আনা হয় সাপ বিষয়ে অভিজ্ঞ রাজশাহীর পবা উপজেলার বোরহান বিশ্বাসকে। এরপর রুদ্ধশ্বাস এক ঘণ্টার চেষ্টায় ক্ষয়-ক্ষতি ছাড়াই জীবিত ধরা হয় গোখরাটিকে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, সকাল পৌনে ৭টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও এ বিষয়ে তাদের প্রশিক্ষণ না থাকায় সাপটিকে উদ্ধার করতে পারেনি। তবে শেষ পর্যন্ত বোরহান বিশ্বাস নামে এক ব্যক্তির সহায়তায় সাপটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা গেছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৩ মার্চ ২০১৮/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়