ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রলি উল্টে ২ খেলোয়াড় নিহত, আহত ১০

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রলি উল্টে ২ খেলোয়াড় নিহত, আহত ১০

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর রায়পুরা উপজেলায় ফুটবল খেলতে যাওয়ার পথে খেলোয়াড়দের বহনকারী ট্রলি উল্টে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১০ যুবক।

বুধবার রায়পুরা উপজেলার রায়পুরা-রাধাগঞ্জ সড়কের পলাশতলী ইউনিয়নের খাকচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভূইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে রবিউল মিয়া (২০)।

আহতদের মধ্যে যাদের নাম জানা গেছে, তারা হলেন পলাশতলী ইউনিয়নের টুকিপুরা এলাকার সবুজ (১৫), জনি (১৬), বাবু ভুইয়া (২০) ও রাসেল মিয়া (১৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে উপজেলার পলাশতলী ইউনিয়নের টুকিপুরা এলাকা থেকে ট্রলিতে করে ২০-২৫ জনের একদল যুবক ফুটবল খেলতে রায়পুরা ডিগ্রি কলেজ মাঠে যাচ্ছিলেন। ট্রলিটি খাকচক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মামুন ও রবিউল মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত হয় ১০ যুবক।

আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আহত সজিব মিয়াসহ দুই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রাফিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/নরসিংদী/২০ জুন ২০১৮/গাজী হানিফ মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়