ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যুবদল সম্পাদক টুকুর জামিন নামঞ্জুর

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবদল সম্পাদক টুকুর জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে টাঙ্গাইলের গোপালপুরে সংঘবদ্ধ হয়ে পুলিশের কাজে বাধা দেয়ার মামলায় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত (গোপালপুর) এর বিচারক ফারজানা হাসনাত এই আদেশ দেন।

এর আগে সকালে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে টুকুকে টাঙ্গাইল জেলা কারাগারে আনা হয়। পরে দুপুর ১টার দিকে তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে (গোপালপুর) হাজির করা হয়। এ সময় আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরে তার জামিন শুনানি হয়। জামিনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের কোর্ট পুলিশের পরিদর্শক তানবীর আহমেদ। দুইপক্ষের শুনানি শেষে বিজ্ঞ আদালত টুকুর জামিন নামঞ্জুর করেন এবং তাকে জেলা হাজতে পাঠানোর আদেশ দেন।

পরে দুপুর দেড়টার দিকে আদালতের বিচারিক কার্যক্রম শেষে টুকুকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

টুকুর প্রধান আইনজীবী মো. গোলাম মোস্তফা মিয়া জানান, সুলতান সালাউদ্দিন টুকুকে এক নম্বর আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু এ ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন। তার বিরুদ্ধে অভিযোগ করা হয়নি। তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

টুকুকে টাঙ্গাইল আলাদতে হাজির করাকে কেন্দ্র করে কোর্ট চত্বরে ব্যাপক নিরাপত্তা নেয়া হয়।

চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানার পরির্দশক আব্দুল হাই বাদী হয়ে টুকুকে এক নম্বর আসামি করে ৯৭ জনের নামে সংর্ঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/৯ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়