ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

কঠোর অনুশীলনে বাংলাদেশ বধির ক্রিকেট দল

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-০৯ ৬:৫৭:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১২ ৬:০১:০৬ পিএম
বাংলাদেশ বধির ক্রিকেট দলের খেলোয়াড়রা || ছবি: শাহীন ভূঁইয়া, পল্টন মাঠ থেকে

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ, ভারত ও পাকিস্তানকে নিয়ে ঢাকায় বসছে বধির ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে নিয়মিত কঠোর অনুশীলন করছে বাংলাদেশ বধির ক্রিকেট দল। প্রতিদিনের মতো আজও পল্টন মাঠে অনুশীলন করেছেন শাহরিয়ার, রুবেল এবং সোহেলরা। গতকাল শুধু ফিটনেস ট্রেনিং করেছিল বধির দল। আজ ফিটনেসের সঙ্গে যোগ হয়েছে স্কিল ট্রেনিং। সকাল থেকে ‍দুপুর পর্যন্ত অনুশীলনে ঘাম ঝরিয়েছেন ক্রিকেটাররা।

 



টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করেছে বাংলাদেশ বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশন। দলটিকে নেতৃত্ব দেবেন শাহরিয়ার আহমেদ চৌধুরী। আগামী ১৪ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের ম্যাচগুলো হবে। ডাবল লিগ পদ্ধতিতে ফাইনালসহ মোট ম্যাচ হবে ৭টি।

টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে দেশের স্বানমধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। টুর্নামেন্টের আয়োজক বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশন।

 



প্রতিটি ম্যাচে ম্যাচসেরার পুরস্কার দেবে ওয়ালটন গ্রুপ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফিসহ পাবে ৫০ হাজার টাকা এবং রানার্সআপ দল ট্রফির সঙ্গে পাবে ২৫ হাজার টাকা।

বাংলাদেশ স্কোয়াড:শাহরিয়ার আহমেদ চৌধুরী (অধিনায়ক), রাসেল আহমেদ, ওয়াহিদুল আলম মুমিন, আফসার উদ্দিন রিয়াদ, আকসার আহমেদ, আহমেদ আব্দুল্লাহ আল হাসিব (উইকেট রক্ষক), রুবেল হোসেন, সোহেল, ইমরান খান, আহমেদ নাফিস ইমতিয়াজ দ্বীপ, জি. এম. মাহাবুবুর রহমান সেতু, ইম্মি চৌধুরী, আকিব মাহমুদ, সাঈদুর রহমান, রায়হান মনির।

 





রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৮/ইয়াসিন/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge