ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুতি

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুতি

গোপালগঞ্জ প্রতিনিধি : ঘূর্ণিঝড় ফণি মোকাবেলায় গোপালগঞ্জের সকল দপ্তরের সরকারি কর্মচারির ছুটি বাতিল করে কর্মস্থলে থাকার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। গোপালগঞ্জ দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

ফণির সম্ভাব্য আঘাতে ঝুঁকিপূর্ণ ১৯ জেলার মধ্যে গোপালগঞ্জ জেলা রয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় ফণি মোকাবেলা করার লক্ষ্যে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) কাজী শহিদুল ইসলাম।

সভায় দুর্যোগ মোকাবেলা ও জননিরাপত্তার সঙ্গে সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মচারির কর্মস্থলে থাকার নির্দেশনা প্রদান করা হয়। সেই সঙ্গে উপজেলা ও ইউনিয়নের জনপ্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারীসহ সশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার এবং জানমালের নিরাপত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, সদর উপজেলা নিবাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ঘূর্ণিঝড় ফণি মোকাবেলা ও জনগণকে সতর্ক করতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নীতিশ বিশ্বাস ও ছাত্রলীগ নেতা নিউটন ম্যোলর পক্ষ থেকে জেলা শহর ও বিভিন্ন ইউনিয়নে মাইকিং করা হচ্ছে।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/২ মে ২০১৯/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়