ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

২১০ রানে পিছিয়ে ঢাকা মেট্রো

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ৩০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২১০ রানে পিছিয়ে ঢাকা মেট্রো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লড়ছে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ।

শনিবার দ্বিতীয় দিনের খেলা শেষে ঢাকা মেট্রো প্রথম ইনিংসে ২১০ রানে পিছিয়ে। এর আগে রাজশাহী সবকটি উইকেট হারিয়ে করে ২২০ রান। জবাবে ২ উইকেট হারিয়ে ১০ রান তুলেছে ঢাকা মেট্রো। সাদমান ইসলাম ৮ ও মার্শাল আইয়ুব শূন্য রানে অপরাজিত আছেন।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ৪ উইকেটে ১১৪ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করে রাজশাহী। ১০৬ রান তুলতেই শেষ ৬ উইকেট হারায় ফরহাদ হোসেনের দল। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন জুনায়েদ। সেঞ্চুরি থেকে ১৫ রান দূরে থেকে স্পিনার শরীফউল্লাহর বলে বোল্ড হন জুনায়েদ।

এ ছাড়া ৫৬ রান করেন মিজানুর রহমান। ডলার মাহমুদ ও শরীফউল্লাহ ঢাকা মেট্রোর হয়ে ৩টি করে উইকেট নেন। ২ উইকেট নেন পেসার আবু হায়দার রনি।

জবাবে ব্যাটিং করতে নেমে ১০ রানে ২ উইকেট হারায় ঢাকা মেট্রো। শরীফুল ইসলামের বলে মাইশুকুর রহমানের হাতে ১ রানে ক্যাচ দেন ওপেনার মেহেদী মারুফ। তিনে নামা জাবিদ হোসেন ফরহাদ রেজার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন শূন্য রানে। নতুন ব্যাটসম্যান হিসেবে নামা মার্শাল আইয়ুব ১ বল খেলার পর দিনের খেলা শেষ করে দেন আম্পায়ারার।



রাইজিংবিডি/ঢাকা/৩০ সেপ্টেম্বর ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়