ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ছেলেকে নিয়ে ক্যানসার আক্রান্ত সোনালী বেন্দ্রের আবেগঘন পোস্ট

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৯ ৪:৪৩:০৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-২০ ৮:১০:২৮ এএম
ছেলের সঙ্গে সোনালী বেন্দ্রে

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। কয়েকদিন আগে তার শরীরে ক্যানসার ধরা পড়ে। বর্তমানে চিকিৎসার জন্য নিউ ইয়র্কে অবস্থান করছেন এই অভিনেত্রী।

এদিকে আজ ইনস্টাগ্রামে ছেলে রণবীরকে নিয়ে আবেগঘন একটি পোস্ট করেছেন সোনালী। এ অভিনেত্রী লিখেছেন, ‘১২ বছর ১১ মাস ৮ দিন আগে যখন তার জন্ম হয় তখন থেকেই রণবীর আমার হৃদয় দখল করে নিয়েছে। তখন থেকেই আমার ও গোল্ডি বেহেলের (স্বামী) মূল লক্ষ্য তার খুশি ও ভালোমন্দ খেয়াল রাখা। কিন্তু যখনই ক্যানসারে আক্রান্ত হলাম আমাদের সবচেয়ে বড় দুশ্চিন্তা ছিল, আমরা কীভাবে তাকে জানাব।

যেহেতু আমরা তার ভালো চাই, তাই আমরা জানতাম তাকে পুরো সত্যটা জানানো খুব জরুরি। আমরা সবসময়ই তার সঙ্গে স্পষ্টভাবে ও সত্য কথা বলতাম এবং এবারো তার ব্যতিক্রম হয়নি। সে পরিণত ব্যক্তির মতোই বিষয়টি মেনে নিয়েছে এবং সঙ্গে সঙ্গে আমার শক্তির উৎসে পরিণত হয়েছে যা খুবই ইতিবাচক। 

কিছু কিছু সময় উল্টো সে এখন অভিভাবকের মতো করে আমাকে কী করতে হবে তা মনে করিয়ে দেয়। আমার মনে হয় শিশুদের এ বিষয়গুলো জানানো একটি ইতিবাচক ব্যাপার। আমরা তাদের যা ভাবি তার চেয়েও তারা বেশি প্রাণোচ্ছ্বল। তাদের কোনো কিছু না জানিয়ে, পাশে না সরিয়ে তাদের সঙ্গে সময় কাটানো উচিৎ। বেদনা ও জীবনের নির্মমতা থেকে তাদের সুরক্ষার জন্য আমাদের এই কাজই করতে হবে। রণবীর এখন গ্রীষ্মের ছুটিতে তাই আমি এখন তার সঙ্গে সময় কাটাচ্ছি। তার উন্মাদনা ও দুষ্টুমি আমাকে জীবনের আলো জ্বালাতে সাহায্য করছে। আজ একসঙ্গে থেকে আমরা পরস্পরের কাছ থেকে শক্তি আরহণ করছি।’

চলতি মাসের শুরুতে ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি জানান সোনালী বেন্দ্রে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজেই এ তথ্য জানিয়েছিলেন তিনি।

১৯৯৪ সালে গোবিন্দর বিপরীতে আগ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনালী বেন্দ্রে। পরবর্তী সময়ে রূপ ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন তিনি। সর্বশেষ ২০১৩ সালে ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা সিনেমায় দেখা গেছে তাকে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton