ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

স্বাস্থ্য সেবা ইস্যু গুরুত্বপূর্ণ বিষয় : জি এম কাদের

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ৫:০৩:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ৫:০৩:২৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও প্রাক্তন মন্ত্রী জি এম কাদের বলেছেন, মানুষের স্বাস্থ্য সেবা ইস্যু অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। দেশের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে ওয়াটার অ্যান্ড সেনিটেশন নিয়ে কাজ করবে জাতীয় পার্টি। বিশুদ্ধ পানি, স্বাস্থ্য সম্মত পায়খানা ব্যবহার এবং নিরাপদ খাবার গ্রহণ মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

নির্বাচন সামনে রেখে ওয়াটার অ্যান্ড স্যানিটেশন নিয়ে কাজ করে এমন কয়েকটি সংগঠনের নেতাদের সঙ্গে বৃহস্পতিবার জাতীয় পার্টির রাজধানীর বনানী অফিসে এক বৈঠকে তিনি এ কথা বলেন। এ সময় তারা নির্বাচনী ইশতেহারে স্বাস্থ্য সেবা সম্পর্কিত ৪ দফা প্রস্তাবনা পেশ করেন। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গুরুত্বের সাথে তাদের এই প্রস্তাবনা গ্রহণ করেন।

জি এম কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নয় বছরের দেশ পরিচালনায় স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় নিয়ে গেছেন। আমরা চাই প্রতিটি মানুষ রোগমুক্ত থাকুক। স্বাস্থ্যসম্মত সমাজ নিশ্চিত করতে, আর আগামী প্রজন্মের জন্য একটি নতুন বাংলাদেশ গড়ে তোলা আমাদের অন্যতম লক্ষ্য।

এ সময় ওয়াটার সাপ্লাই অ্যান্ড স্যানিটেশন কোলাবরেটিভ কাউন্সিলের ন্যাশনাল কো-অর্ডিনেটর শাহ মো. আনোয়ার কামাল, ব্র্যাক এর ওয়াস প্রকল্পের কর্মসূচি প্রধান মোক্তাদির কবির, ভিইআরসি এর পরিচালক মো. মাসুদ হাসান, ডিএসকে এর উর্ধ্বতন কর্মকর্তা সানজিদা জাহান, ওয়াটার ডট ওয়ারজির রিয়াজ উদ্দিন, ওয়াটার এইড এর মন্দিরা গুপ্ত নিয়োগী, প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারী খন্দকার দেলোয়ার জালালী, জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC