ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘একদিনও শান্তিতে থাকতে পারেননি আরিফা’

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৮, ১৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘একদিনও শান্তিতে থাকতে পারেননি আরিফা’

আরিফুন্নেসা আরিফা

নিজস্ব প্রতিবেদক : বিয়ের পর একদিনও শান্তিতে থাকতে পারেননি যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা। স্বামী ফখরুল ইসলাম রবিন নানা কারণে নির্যাতন করতেন বলে স্বজনরা অভিযোগ করছেন। রবিনকে গ্রেপ্তারে পুলিশ ও গোয়েন্দা সংস্থাগুলো কাজ করছে বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার সকালে আরিফার ভাই আল আমিন রাইজিংবিডিকে বলেন, ‘স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করার পর আরিফা সিটি ব্যাংকে চাকরি নেন। যমুনা ব্যাংকে গত এপ্রিল মাসে যোগ দেন। ভালবেসে ফখুরলকে বিয়ে করেন। তবে বিবাহিত জীবনে সুখ ছিল না। নানা কারণে মারধর করতেন ফখরুল। এ কারণে আট মাস আগে ফখরুলকে তালাক দেন আরিফা। তারপরও রবিনের অত্যাচার-নির্যাতন থেমে ছিল না, হুমকি দিতেন। শান্তির আশায় রবিনকে তালাক দিলেও শান্তি রয়ে গেল অধরা।’ তিনি রবিনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত বলেন, ‘ঘটনার পর ওই বাসার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এতে দেখা গেছে, তারা দু’জনেই মালামাল আনা নেয়া করছেন। এরই ভেতর কি ঘটলো তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ফখরুলকে একমাত্র আসামি করে বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। শিগরিই তাকে আইনের আওতায় আনা হবে।’

রাইজিংবিডির প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তদন্তের স্বার্থে আরিফা এবং রবিনের ব্যক্তিগত, পারিবারিক বিষয় ও আরও কিছু বিষয়ে সন্দেহ করা হচ্ছে। সেজন্য অপেক্ষা করুন।’

আরিফার স্বজনরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে রাজধানীর সেন্ট্রাল রোড সংলগ্ন ১৩ ওয়েস্ট এন্ড স্ট্রিটে একটি পাঁচতলা আবাসিক ভবনের নিচতলার বাসা থেকে বের হলে ফখরুলের হাতে আহত হন আরিফা। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৭/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়