ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশব্যাপী পুলিশের বিশেষ অভিযান, গ্রেপ্তার ১২১

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশব্যাপী পুলিশের বিশেষ অভিযান, গ্রেপ্তার ১২১

রাইজিংবিডি ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ১২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। রাইজিংবিডি ডটকমের নিজস্ব প্রতিবেদক, জেলা প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো ছবি ও তথ্য নিয়ে প্রতিবেদন।

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর কতোয়ালী থানার বিআরটিসি জামতলা এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ ৩ মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক জানান, রোববার সকালে কতোয়ালী থানার এসআই তারিকুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-নাছির উদ্দিন (৩১), ইছাহাক পারভেজ (৩৫), সিদা মিয়া (৩০)।

কতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, পুলিশের একটি দল বিআরটিসি জামতলা এলাকায় অভিযান পরিচালনা করে।  গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

রাজশাহী : পুঠিয়ার বানেশ্বরে ফেনসিডিলসহ দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমন আহম্মেদ সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শরিবার রাত সাড়ে ১১টার দিকে সুমনের কাছে ৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তিনি দুর্গাপুর পৌর সদরের সিংগা মহল্লার আমির আলীর ছেলে। পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ছাত্রদল নেতা সুমনের হাতে কাপড়ের একটি ব্যাগ ছিল। সন্দেহ হলে ব্যাগ তল্লাশি করে ফেনসিডিল পাওয়া যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে সুমনকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

যশোর : জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান।

তিনি জানান, দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে কোতয়ালি থানা পুলিশ ২২, চৌগাছা ২, শার্শা ২, ঝিকরগাছা ৬, বেনাপোল ৫, কেশবপুর ৩, মনিরামপুর ৪, অভয়নগর ৭ ও বাঘারপাড়া পুলিশ ১জনকে গ্রেপ্তার করে। এ সময় ৩১৬ পিস ইয়াবা ও ২১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

নোয়াখালী : জেলার বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ১৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার একে এম জহিরুল ইসলাম জানান, জেলার বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০৫ পিস ইয়াবা, ১ কেজি ৩৫০ গ্রাম গাঁজা, ৫০০ মিলিলিটার মদ জব্দ করা হয়।

সাতক্ষীরা : জেলায় পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ীসহ ৪৯ জনকে গ্রেপ্তার করেছে।

শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৩৭৩ ফেনসিডিলসহ বেশকিছু মাদকদ্রব্য। এ সময় বিভিন্ন অভিযোগে ১১টি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে-সাতক্ষীরা থানা থেকে ১০ জন, কলারোয়া থানা থেকে ৬ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৭ জন, শ্যামনগর থানা ১১ জন, আশাশুনি থানা ৫ জন, দেবহাটা থানা ৪ জন, পাটকেলঘাটা থানা পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, জেলায় গত ৮ দিনে মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে ৬১ জন মাদক ব্যবসায়ীসহ ৩৩৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪৩টি মামলা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আসলাম খান জানান, মাদককে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। জেলা থেকে পুরোপুরি মাদক ও সন্ত্রাস নির্মূল করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও সন্ত্রাস সংক্রান্ত তথ্য পুলিশকে জানানোর সবার প্রতি আহ্বান জানান তিনি।




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়