ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ট্রেনে গান গাইতেন আয়ুষ্মান

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৭, ১৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেনে গান গাইতেন আয়ুষ্মান

আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ভিকি ডোনার, দম লাগাকে হ্যায়সা’র মতো জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি গায়ক হিসেবেও তার জনপ্রিয়তা রয়েছে। এ অভিনেতা জানিয়েছেন, কলেজ জীবনে দিল্লি থেকে মুম্বাইগামী এক্সপ্রেস ট্রেনে গান গেয়ে টাকা তুলতেন তিনি।

সম্প্রতি তার পরবর্তী সিনেমামেরি পেয়ারি বিন্দু’র ‘ইয়ে জাওয়ানি তেরি’ গানের প্রকাশনা অনুষ্ঠানে এ তথ্য জানান আয়ুষ্মান। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

‘ইয়ে জাওয়ানি তেরি’ গানটিতে সিনেমার মূল দুই চরিত্র অভি ও বিন্দুর কলেজ জীবনের গল্প তুলে ধরা হয়েছে। সিনেমার মতো বাস্তব জীবনেও মেয়েদের আকর্ষণ করার জন্য গান গাইতেন কিনা এমন প্রশ্নের উত্তর জবাবে একথা বলেন আয়ুষ্মান।

এ প্রসঙ্গে আয়ুষ্মান বলেন, ‘কলেজ জীবনে আমি প্রচুর থিয়েটার, লাইভ শো, স্ট্রিট প্লে করতাম। তাই মেয়েদের পেছনে দৌড়ানোর সময় পেতাম না।’

তিনি আরো বলেন, ‘এমনকি আমরা কীভাবে ট্রেনে পারফর্ম করতাম সেটিও আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই। কলেজে পড়ার সময় পশ্চিমা এক্সপ্রেস নামে দিল্লি থেকে মুম্বাইগামী একটি ট্রেন ছিল। আমি এবং আমার বন্ধুরা ট্রেনে ওঠে গান গাইতাম। যাত্রীরা আমাদের টাকা দিত এবং আমরা তা সংগ্রহ করতাম। আমরা যে পরিমাণ টাকা সংগ্রহ করেছিলাম তা আমাদের গোয়া ভ্রমণের জন্য যথেষ্ট ছিল। সুতরাং আপনারা আমাকে ট্রেন সিঙ্গার বলতে পারেন।’

যশ রাজ ফিল্ম প্রযোজিত মেরি পেয়ারি বিন্দু সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১২ মে। আয়ুষ্মান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া।




রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ