ঢাকা, রবিবার, ৩ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড শুক্রবার শুরু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১২ ১০:২৭:১৫ এএম     ||     আপডেট: ২০১৭-১০-১২ ১১:২৩:৪০ এএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের ১৯তম আসরের পঞ্চম রাউন্ড আগামীকাল শুক্রবার থেকে চার ভেন্যুতে শুরু হচ্ছে।

পঞ্চম রাউন্ডে প্রথম স্তরে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন খুলনা বিভাগ ও বরিশাল বিভাগ। এই স্তরের অপর ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ঢাকা বিভাগের মুখোমুখি হবে রংপুর বিভাগ।

এদিকে দ্বিতীয় স্তরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা মেট্রো লড়বে সিলেট বিভাগের বিপক্ষে। এই স্তরের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে রাজশাহী বিভাগের প্রতিপক্ষ চট্টগ্রাম বিভাগ।

ইতিমধ্যে ৪ রাউন্ডের খেলা শেষ হয়েছে। ৪ রাউন্ড শেষে প্রথম স্তরে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন খুলনা বিভাগ। ৮ পয়েন্ট করে নিয়ে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে। ৬ পয়েন্ট নিয়ে বরিশাল বিভাগ রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।

দ্বিতীয় স্তরে ৪ রাউন্ড শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রাজশাহী বিভাগ। ৮ পয়েন্ট করে নিয়ে চট্টগ্রাম ও ঢাকা মেট্রো যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে। ৪ পয়েন্ট নিয়ে সিলেট বিভাগ রয়েছে সবার নিচে।

পঞ্চম রাউন্ড ১৩ অক্টোবর শুরু হলেও ষষ্ঠ ও শেষ রাউন্ড শুরু হবে বিপিএলের পর। ৪ নভেম্বর শুরু হবে বিপিএল। শেষ হবে ১২ ডিসেম্বর।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel