ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ১১ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল

বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র সহায়তায় চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

 

চলুন এবার জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ১১ থেকে ১৭ জুলাই পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সামনে আসছে সুদিন। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। অল্প কথায় অনেক কাজ সম্পন্ন হতে পারে। এজন্য দরকার সঠিক সময়ে সঠিক জায়গায় সঠিক কথা বলা। কোথাও বেড়াতে যেতে পারেন। জমিজমা সম্পর্কিত আলোচনায় অগ্রগতি হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের সম্ভাবনা রয়েছে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): ব্যক্তিত্ববোধ মানুষকে সম্মানিত করে। আপনার বিশেষ কাজের জন্য সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ের পালে নতুন হাওয়া লাগতে পারে। ব্যবসায়ীদের দোকানে ক্রেতাসমাগম বাড়বে। কাছের সম্পর্কগুলোর প্রতি বিশেষভাবে খেয়াল রাখুন। মায়ের জন্য কেনাকাটা হতে পারে। জুয়েলারি কেনাকাটায় ব্যয় বাড়বে।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মাত্রাতিরিক্ত ব্যয় যেন আপনাকে ফুটো পকেটের মতো অবস্থায় ফেলতে না পারে সেদিকে খেয়াল রাখুন। লাগামহীন ব্যয় ধার কর্জে আপনাকে উৎসাহিতক করতে পারে। চাকুরিজীবীরা হাতে নতুন টাকা পেতে পারেন। ছোট ভা্ই/বোনের জন্য কেনাকাটা হতে পারে।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পাওনা আদায় হতে পারে। তবে কিছুটা বিলম্বিত হতে পারে। কোনো বন্ধুর মাধ্যমে লাভবান হতে পারেন। বয়স্ক কারো জন্য কেনাকাটা হতে পারে। লেনদেনে সতর্ক থাকুন। প্রতারকদের ভাষা খুব মিষ্টি হয়। এ ধরনের লোকদের প্রলোভন থেকে সতর্ক থাকুন। প্রভাবশালী কারো সান্নিধ্য পেতে পারেন।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পেশাগত কাজে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কিছুটা মতের অমিল হতে পারে। খেয়ালী হলে আয়ে কিছুটা ভাটা পড়তে পারে। কারো ওপর কোনো বিষয়ে পুরোপুরি নির্ভর করা ঠিক হবে না। বন্ধু কিংবা সহকর্মীদের কেউ পূর্ব পরিকল্পিত বিষয়ে দ্বিমত পোষণ করতে পারে। কেনাকাটায় ব্যয় বাড়বে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): প্রবাস থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। পেশাগত কাজে সমন্বয় কঠিন হতে পারে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কিছু বিষয়ে মতের অমিল হতে পারে। মনের দিক থেকে খুঁতখুতেঁ থাকলে ক্ষতিটা নিজের। এতে আপনার কাজে মনোযোগে ঘাটতি দেখা দিতে পারে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে কোনো চমক পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে দূরভ্রমণ সম্পর্কিত কাজে ব্যস্ততা দেখা দিতে পারে। চাকুরিপ্রার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বন্ধু কিংবা সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আপনাকে মুগ্ধ করবে।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। স্ত্রীর জন্য কেনাকাটা হতে পারে। অসতর্কতায় কোনো ধরনের ভোগান্তিতে পড়তে হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। কর্মসূত্রে লাভবান হতে পারেন।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আমাদের সবচেয়ে বড় ভুল হচ্ছে নিজের প্রতি আমরা যত্নশীল হই না। আর অসুস্থতাও একবার পেয়ে বসলে দুর্বল করে ফেলে। সামনে আসছে আনন্দ উৎসব। নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন। নইলে অনেক আনন্দই উপভোগ করতে পারবেন না। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রেম রোমাঞ্চের গগণে কালো মেঘের দেখা যেতে পারে। একটু বৃষ্টি হলেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। নিজেকে আবেগের উর্ধ্বে নিয়ে যেতে না পারলে অন্যের দ্বারা প্রভাবিত হতে পারেন। যা সবসময় আপনার জন্য অনুকূল নাও হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে। শরীর কম ভালো যেতে পারে। ব্যবসায়ীরা সুফল পেতে পারেন।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার গৃহে ফেরা হতে পারে। প্রেমের সম্পর্কে আপাতত না জড়ালেই ভালো করবেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভে জটিলতা দেখা দিতে পারে। বয়ষ্কদের আথ্রাইটিসের সমস্যা বাড়তে পারে। পরিবারে কারো বিয়ের কথাবার্তা হতে পারে। ব্যবসায়ের পালে নতুন হাওয়া লাগতে পারে। জুয়েলারি পণ্য কিংবা গৃহস্থালী সামগ্রীর দোকানিদের ব্যস্ততা বাড়বে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পরিচিতমণ্ডলে যোগাযোগ বাড়তে পারে। আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। সিদ্ধান্ত গ্রহণে দু:সাহসীক হওয়ার প্রয়োজন নেই। অভিজ্ঞ কারো পরামর্শ নিলে লাভবান হবেন। গৃহে ফেরা হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

 

আপনার রাশিচক্র সম্পর্কে জানতে নাম, জন্মতারিখ ও সময়, জন্মস্থান ও বর্তমান স্থানের নাম উল্লেখ করে ইমেইল করুন এই ঠিকানায়। email: f[email protected]

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়