ঢাকা, বৃহস্পতিবার, ১১ শ্রাবণ ১৪২৪, ২৭ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

সালমানের পর এবার শাহরুখ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৪-১৭ ৩:০৯:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-১৭ ৬:০৭:১৩ পিএম
সালমান ও শাহরুখ খান

বিনোদন ডেস্ক : তথ্য-প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে ভক্তদের সঙ্গে নিজেদের সম্পর্কটা আরো পাকাপোক্ত করেন তারকারা। বিষয়টি মাথায় রেখে জন্মদিনে নিজের অ্যাপ ‘বিয়িং ইন টাচ’ চালু করেন অভিনেতা সালমান খান। ভক্তরা যেন তার সঙ্গে সরাসারি যোগাযোগ করতে পারেন এজন্যই অ্যাপটি চালু করেন তিনি। ব্যাপারটি মন কেড়েছে সালমান ভক্তদের। এবার সালমানের পথ ধরে নিজের অ্যাপ চালু করতে যাচ্ছেন শাহরুখ খান।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘একটি বিশেষ মোবাইল অ্যাপ চালু করে শাহরুখ তার ভক্তদের চমকে দিতে চাইছেন। এর পেছনের কারণটা খুবই সাধারণ তিনি তার ভক্তদের সন্নিধ্যে থাকতে ভালোবাসেন, আর এই অ্যাপটি দুপক্ষের জন্যই তা সহজ করে দেবে। তিনি এবং তার ভক্তরা পরস্পরের সঙ্গে যোগাযোগ এবং আলাপচারিতা করতে পারবে। এরই মধ্যে অ্যাপটি তৈরি হয়ে গেছে। তার টিম এখন সেটি ঝালাই করে দেখছে। শাহরুখ নিজেও এটি ব্যবহার করছেন এবং ব্যবহারকারীদের জন্য নিয়মিত তার প্রতিক্রিয়া জানাচ্ছেন। চলতি মাসের শেষে, সম্ভবত ২২ এপ্রিল তিনি অ্যাপটি উদ্বোধন করবেন।’

 

শাহরুখ অ্যাপটি যে প্রতিষ্ঠান তৈরি করেছে তারা এর আগে বলিউড ও হলিউডের বেশ কয়েকজন নামি তারকার অ্যাপও তৈরি করেছে। এর মাধ্যমে শাহরুখ ভক্তরা এ তারকার জীবন, বাড়ি এবং সিনেমার নানা বিষয়ে জানতে পারবেন। এ ছাড়া কিছু অপ্রকাশিত ছবিও থাকছে অ্যাপটিতে। শুধু তাই নয় এতে প্রতিযোগিতার বিষয়ও থাকছে, যার বিজয়ীদের পুরস্কার দেবেন শাহরুখ।

 

বর্তমানে ইমতিয়াজ আলী পরিচালিত দ্য রিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। খুব শিগগির আনন্দ এল রাইয়ের একটি সিনেমার কাজ শুরু করবেন শাহরুখ। এ ছাড়া সালমান খান অভিনীত টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

Walton Laptop