ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে তথ্যমন্ত্রী ও তথ্যসচিবের শোক

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে তথ্যমন্ত্রী ও তথ্যসচিবের শোক

নিজস্ব প্রতিবেদক : চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং তথ্যসচিব মরতুজা আহমদ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নায়করাজ রাজ্জাকের মৃত্যুসংবাদে মন্ত্রী সেখানে ছুটে যান ও পরিবার-পরিজন ও ভক্তদের আন্তরিক সমবেদনা জানান।

মন্ত্রী এ সময় সাংবাদিকদের বলেন, এদেশের চলচ্চিত্রের উত্থান ও গর্বিত পথচলায় নায়করাজ রাজ্জাকের অবিস্মরণীয় অবদান তাকে চিরভাস্বর ও অমর করে রেখেছে। তার হাত ধরে মানুষ বার বার ফিরে গেছে চলচ্চিত্রের কাছে, অকুণ্ঠ ভালোবাসায় তাকে সুমহান মর্যাদায় আসীন করেছে।  নায়করাজ রাজ্জাকের আত্মার শান্তি কামনা করেন হাসানুল হক ইনু।

এ সময় তথ্যসচিব মরতুজা আহমদও নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার আত্মার শান্তি কামনা করেছেন।

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা রাজ্জাক 'নায়করাজ' হিসেবে নামে সুপরিচিত। ষাটের দশকের মাঝের দিকে তিনি চলচ্চিত্র অভিনেতা হিসেবে পরিচিতি লাভ করেন। ষাটের দশকের বাকি বছরগুলোতে এবং সত্তরের দশকেও তাকে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের প্রধান অভিনেতা হিসেবে বিবেচনা করা হতো।

সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রে কিংবদন্তী নায়করাজ রাজ্জাক।



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/হাসান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়