ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাম্পাওলির পদাবনতি, দায়িত্ব দেওয়া হলো অনূর্ধ্ব-২০ দলের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ১০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাম্পাওলির পদাবনতি, দায়িত্ব দেওয়া হলো অনূর্ধ্ব-২০ দলের

ক্রীড়া ডেস্ক : শেষ ষোলোতেই থেমে গেছে আর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা। রাশিয়া থেকে দেশে ফিরেছেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। আর্জেন্টিনার সঙ্গে তার ভবিষ্যত কী হবে সে বিষয়ে অবশ্য কিছুই জানাননি তিনি। তবে সোমবার এক জরুরি সভায় বসে আর্জেন্টিনা ফুটবল সংস্থার নির্বাহী কমিটি। সেখানে সাম্পাওলির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি জুলাই পর্যন্ত স্থগিত করা হয়। তবে সাম্পাওলির পদাবনতি হয়েছে। জাতীয় দলের পর তাকে অনূর্ধ্ব-২০ দলের দায়িত্ব দেওয়া হয়েছে।

সভা শেষে জানানো হয় সাম্পাওলিকে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের দায়িত্ব দেওয়া হয়েছে। এই দলকে আসন্ন এল’আলকুদিয়া টুর্নামেন্টে তত্ত্বাবধান করবেন সাম্পাওলি। এই টুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ দলের পারফরম্যান্সের উপর ভিত্তি করে নির্ধারিত হবে সাম্পাওলির ভবিষ্যত।

আর্জেন্টিনা ফুটবল সংস্থা সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, পরবর্তী নির্বাহী কমিটির সভায়, যেটা জুলাইর শেষ দিকে অনুষ্ঠিত হবে, সেখানে সাম্পাওলির কাজের মূল্যায়ন ও তার ভবিষ্যত নির্ধারণ করা হবে।

আগে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের দায়িত্বে ছিলেন সেবাস্তিয়ান। তার পরিবর্তে দায়িত্ব দেওয়া হয়েছে সাম্পাওলিকে। হোর্হের সহকারী হিসেবে রাখা হয়েছে সেবাস্তিয়ানকে।

আর্জেন্টিনা ফুটবল সংস্থার সঙ্গে সাম্পাওলির চুক্তির মেয়াদ রয়েছে ২০২২ সাল পর্যন্ত। ২০১৯ কোপা আমেরিকার আগে যদি তাকে ছাটাই করতে চায় ফুটবল সংস্থা তাহলে ৮ মিলিয়ন ডলার দিতে হবে। আর এখন ছাটাই করলে গুনতে হবে প্রায় ১৬ মিলিয়ন ডলার!




রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়