ঢাকা, রবিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

চেনা যাচ্ছে না লাশ

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-২১ ৯:৩৯:১৩ এএম     ||     আপডেট: ২০১৯-০২-২১ ১:২৪:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : চকবাজারে এলাকায় রাজ্জাক ভবনে লাগা আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৭০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে অনেক লাশ এমনভাবে পুড়ে গেছে যে তাদের শনাক্ত করা যাচ্ছে না।

বুধবার রাত ১০টা ১০ মিনিটে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুরিহাট্টা মসজিদ গলির রাজ্জাক ভবন থেকে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে পাশের ভবনে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট।

আগুন নিয়ন্ত্রণে আনার পর এক এক বের করে আনা হয় লাশ। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ব্যাগে করে আগুনে পুড়ে যাওয়া লাশগুলো নিয়ে আসছেন। পরে সেগুলো ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হচ্ছে।

আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনও অংশগ্রহণ করে। লাশের এই সারি কোথায় গিয়ে থামবে তা বলা মুশফিল বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ঘটনাস্থলে অনেকেই তাদের স্বজনদের খুঁজছেন।

বৃহস্পতিবার সকালে রাইজিংবিডির ঢামেক হাসপাতালের প্রতিনিধি জানান, হতাহতদের স্বজনদের ভিড়ে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠেছে। আগুনের পুড়ে যাওয়ায় অনেকের লাশ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের নাম পরিচয়ও জানা যায়নি। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/মাকসুদ/ইভা

Walton Laptop
 
     
Walton AC