ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪২, ৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শুরু

উদ্বোধনী অনুষ্ঠানের দৃশ্য (ছবি : মিলটন আহমেদ)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২০১৮-১৯ মৌসুমের পর্দা উঠেছে আজ শুক্রবার। দেশসেরা ১২টি ক্লাব অংশ নিয়েছে এবারের আসরে। যারা শ্রেষ্ঠত্বের জন্য লড়বে।

উদ্বোধনী দিনে মাঠে গড়িয়েছে তিনটি ম্যাচ। সকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী ও প্রথম বিভাগ থেকে উঠে আসা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ম্যাচের আগে হয় আনুষ্ঠানিক উদ্বোধন।

সেখানে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম ও এডমিন) এসএম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন ও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) এর চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

 



উদ্বোধনী দিনে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে প্রথম বিভাগ থেকে উঠে আসা উত্তরা স্পোর্টিং ক্লাব ও ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগের প্রথম আসরের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়ছে ব্রাদার্স ইউনিয়ন ও লিজেন্ডস অব রূপগঞ্জ।

লিগে শনিবার কোনো ম্যাচ নেই। রোববার প্রথম রাউন্ডের ম্যাচে মিরপুর শের-ই-বাংলায়খেলাঘর সমাজ কল্যাণ সমিতির প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বিকেএসপিতে গাজী গ্রুপ ক্রিকেটার্সের প্রতিপক্ষ প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর ফতুল্লায় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লড়বে শাইন পুকুর ক্রিকেট ক্লাব। সবগুলো ম্যাচ শুরু হবে সকাল সাড়ে নয়টায়।



রাইজিংবিডি/ঢাকা/৮ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়