ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ভিশন নকলে বিএনপির লাভ হবে না : হাছান মাহমুদ

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ২:২১:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ২:২১:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের ভিশন নকল করে বিএনপির লাভ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, এটা প্রমাণ করে বিএনপি মেধার দেউলিয়াত্বে আছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬ তম স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে এ আলোচনার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট।

হাছান মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগ সাড়ে ৮ বছর আগে ভিশন দিয়ে দেশের মানুষকে দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়েছিলো। ডিজিটাল বাংলাদেশে মোবাইল ফোনে শুধু কথা বলা নয়, দেখাও যায়। এখন বিদেশ থেকে মোবাইল ফোনের মাধ্যমে দ্রুত টাকা পাঠানো হচ্ছে। এগুলো ডিজিটাল বাংলাদেশের সুফল। দেশে এখন আর ভিক্ষুক দেখা যায় না। মানুষের আয় বেড়েছে- এটাই দিন বদল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্যতম দরিদ্র দেশের তালিকা থেকে বের হয়ে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।’

তিনি আরো বলেন, ‘বিএনপির ভিশন ২০৩০- এর অনেকগুলোই এ সরকার বাস্তবায়ন করেছে। হাওর নিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়া ঢাকায় বসে মায়াকান্না করছেন। সেখানে যাননি। ফখরুল একদিন গিয়ে ছবি তুলে চলে আসলেন। ত্রাণ নিয়ে যাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার নয়, দুই বার হাওরে গেছেন। মানুষের কাছে গিয়ে তাদের কথা শুনেছেন।

চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত অলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কৃষক লীগের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/সাওন/শাহনেওয়াজ

Walton Laptop