ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘রাজনীতিবিদদের মধ্যে সৌহার্দ্যের অভাব রয়েছে’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৬-১৮ ৮:৩৬:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৮ ৮:৩৬:৪৮ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, রাজনীতিবিদদের মধ্যে সৌহার্দ্যের অভাব রয়েছে, যা দেশ ও জাতির জন্য মোটেই মঙ্গলজনক নয়।

রোববার রাজধানী গুলশানের অল কমিউনিটি ক্লাবে বিকল্পধারা আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রাক্তন রাষ্ট্রপতি এসব কথা বলেন।

তিনি বলেন, সুন্দর রাজনীতির জন্য শান্তিপূর্ণ এবং গণতান্ত্রিক পরিবেশ প্রয়োজন। তা হলে জনগণ ভোট দিতে উৎসাহ পাবে এবং অংশগ্রহণমূলক নির্বাচনের স্বপ্ন বাস্তবায়িত হবে। অন্যদিকে আক্রমণাত্মক এবং অকারণ উত্তেজক রাজনৈতিক বক্তব্য দেশকে বিভক্ত করবে। প্রতিযোগিতার পরিবর্তে প্রতিহিংসার রাজনীতি প্রতিষ্ঠিত হয়ে যাবে।

বি. চৌধুরী বলেন, মাহে রমজান আমাদের শিক্ষা দেয় ধৈর্য, শান্তিপ্রিয়তা, মানুষের জন্য ভালোবাসা এবং দেশপ্রেম। আল্লাহর কাছে পরিপূর্ণ আত্মসমর্পণের মাধ্যমে নবী, রসুলদের ওপর বিশ্বাস আনা, ওয়াদা ভঙ্গ না করা এবং অভাবগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো মুত্তাকিদের গুণ।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী, জাসদের সভাপতি আসম আবদুর রব, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার ম্ইনুল হোসেন, বিএনপির সহসভাপতি ব্যারিস্টার আমিনুল হক, গণফোরামের কার্যকরী সভাপতি মফিজুল ইসলাম কামাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ন্যাপের জেবেল রহমান, কল্যাণ পার্টির এম আমিনুর রহমান, বিকল্পধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, সাহিদুর রহমান, হাফিজুর রহমান ঝান্টু, শাহ আহম্মদ বাদল, জানে আলম হাওলাদার, আইনুল হক, ওবায়েদুর রহমান মৃধা, আসাদুজ্জামান বাচ্চু প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

Walton Laptop